ঢাকাশনিবার , ২১ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বাসাইল-সখীপুরের এমপি কন্যার বৌভাত অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃআঃহামিদ(মুকুল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
অক্টোবর ২১, ২০২৩ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

বাসাইল-সখীপুরের এমপি কন্যার বৌভাত অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃআঃহামিদ(মুকুল),
টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

টাংগাইল ০৮ বাসাইল- সখীপুরের মাননীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এর কনিষ্ঠ কন্যা অদ্বিতী’র বৌভাত অনুষ্ঠান অনুষ্ঠিত। ২০শে অক্টোবর (শুক্রবার) বাসাইল উপজেলার কাশিল ইউনিয়নের দাপনাজোর রিসোর্ট ওয়াটার গার্ডেনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে টাংগাইল সংসদীয় আসন ০৮, বাসাইল- সখীপুর হতে হাজার হাজার কর্মী, সমর্থক ও বিভিন্ন পেশাজীবী শ্রেণির মেহমানদের উপস্থিতিতে পুরো বিয়ের অনুষ্ঠানস্থল ছিলো উৎসব মুখর ও প্রাণবন্ত।
অদ্বিতীর বৌভাত অনুষ্ঠানের প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে অদ্বিতীকে বিশেষ দোয়া করলেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ভোলা। এছাড়াও টাংগাইল জেলার অন্যান্য আসনের এমপি, উপজেলা চেয়ারম্যান,মেয়র মহোদয়সহ অসংখ্য শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।
বাসাইল- সখীপুরের মাননীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের বিয়ের অনুষ্ঠানে আগত সকল অতিথিবৃন্দদের সাদরে বরণ করে নেন এবং সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।
পুরো রিসোর্ট ছিলো মনোরম পরিবেশে সাজানো গোছানো। বৌভাতে আগত অতিথিবৃন্দ সকলেই দুপুরের সুস্বাদু মজাদার খাবার খেয়ে ভূয়সী প্রশংসা করেন। পাশাপাশি এমপি কন্যার জন্য বিশেষ দোয়াও করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST