ঢাকাশনিবার , ২৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বিপুল ভোটে বিজয়ী হাবিবুর রহমান হাবিব

Link Copied!

বিপুল ভোটে বিজয়ী হাবিবুর রহমান হাবিব

 

রাশেদুল ইসলাম, রিয়াজ মিয়া নারায়নগঞ্জ

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীকের প্রার্থী হাবিবুর রহমান হাবিব ১ লক্ষ ১৮ হাজার ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচিত হাবিবুর রহমান হাবিব নারায়ণগঞ্জ-০১ আসনের এমপি সাবেক বস্ত্র ও পাঠমন্ত্রী রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সমর্থিত-প্রার্থী ছিলেন।

মঙ্গলবার (২১ মে) ২০২৪ রাত ৮ টায় প্রাপ্ত ফলাফল দেখা যায় ১ লক্ষ ১৮ হাজার ভোট পেয়ে রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন হাবিবুর রহমান হাবিব। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতীকে পেয়েছেন ২০ হাজার ৪৩৪ ভোট। এর আগে মঙ্গলবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত রূপগঞ্জ উপজেলার মোট ১৪২ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

রূপগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গায় সাধারণ গরিব অসহায় ভোটারদের মুখে মুখে আলোচনা শোনা যায় বিভিন্ন এলাকায় কিছু কিছু কুচক্রী মহল একজন নেয় নিষ্ঠ বান গরিবের বন্ধু সাধারণ মানুষের পাশে থাকা সুখ-দুঃখের সাথী ভাগ নেওয়া এই মহৎ গুনে গুণান্বিত ব্যক্তি হাবিবুর রহমান হাবিব পরাজয় করার জন্য বিভিন্নভাবে তার বিরুদ্ধে কুরুচিপূর্ণ কটুক্তি সম্মানহানি কর মিথ্যা কথা বলে অপপ্রচার চালিয়েছে সে যেন নির্বাচিত হতে না পারে। (মারে আল্লাহ রাখে কে রাখে আল্লাহ মারে কে) কিন্তু রূপগঞ্জ উপজেলার ধর্ম বর্ণ নির্বিশেষে সকল ধর্মের মানুষেরা আমরা তার ভোট দিয়ে সে ভালো মানুষ কিনা তার দাঁত ভাঙ্গা জবাব দিয়ে বিজয়ের মালা পরিয়ে আমরা অপ প্রচারকারী ব্যক্তিদের বুঝিয়ে দিয়েছি। জনগণ বলেন, বাংলাদেশ সরকারের নির্বাচন কমিশন অবাদ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছে।

নব নির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব সঙ্গে কথা বলে জানা যায় তিনি বলেন রূপগঞ্জ উপজেলা বাঁশি সকল মিথ্যা ষড়যন্ত্র কুরুচি পণ্য বক্তব্য অপ প্রচার না শুনে আমাকে ভালোবেসে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করায় তাদের কাছে ঋণী হয়ে গেছি। তিনি আরো বলেন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য দক্ষ সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মাহমুদ রাসেল, রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা সহ সকল প্রশাসন, র‍্যাব,পিজাইটিং অফিসার, নির্বাহী অফিসার, বিজিবি,ফায়ার সার্ভিস,আনসার ও গ্রাম পুলিশ সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। আমি উপজেলা বাসীর জন্য চেষ্টা করব তাদের সুখে-দুঃখে বিপদ আপদে পাশে থাকার জন্য ইনশাআল্লাহ। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতি দিয়েছে আমি সরকারের সাথে হাতে হাত মিলিয়ে সরকারি ও বেসরকারি বরাদ্দ দিয়ে রূপগঞ্জ উপজেলাকে একটি মডেল ডিজিটাল উপজেলা তৈরি করার চেষ্টা করব এবং আমি আমার নির্বাচনী এস্তেহার অনুযায়ী কাজ করে উন্নয়ন করব ইনশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST