ঢাকাশনিবার , ১ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

admin
জুন ১, ২০২৪ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

শরিফ মিয়া, স্টাফ রিপোর্টার :

জামালপুরের দেওয়ানগঞ্জ বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । শুক্রবার ৩১ মে বেলা সাড়ে ৩ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে প্রশাসনের আয়োজনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফ আলীর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্স। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আকন্দ, দেওয়ানগঞ্জ মডেল থানার এস আই জুয়েল বর্মন , পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর আব্দুল মান্নান মোল্লা,সাংবাদিক খাদেমুল ইসলাম, সাংবাদিক মদন মোহন ঘোষ, ফায়ার সার্ভিসের প্রতিনিধি মোবিন খান, উপজেলা মডেল মসজিদের ইমাম হাফেজ মোঃ সামিউল হক সহ অনেকেই।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সরকারি বিভিন্ন কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধ, সাংবাদিকসহ অনেকে। অনুষ্ঠানে বক্তারা তামাকের কুফল সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST