ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

বেনাপোলে ভারতীয় ট্রাকের ক্যাবিন থেকে হেলপারের মৃত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার মো:তামিম হোসেন
নভেম্বর ২, ২০২৩ ৯:০৫ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোলে ভারতীয় ট্রাকের ক্যাবিন থেকে হেলপারের মৃত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার মো:তামিম হোসেন

বেনাপোল স্থলবন্দরে রাজ করন সিং (৩২) নামে এক ভারতীয় ট্রাক হেলপারের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) ভোর সাড়ে পাঁচটার দিকে বন্দরের ২৫ নম্বর শেডে এ ঘটনা ঘটে।

নিহত রাজ করন সিং ভারতের উত্তর প্রদেশ কৌশ্বামী থানার বিধানপুর এলাকার চন্দ্র লাল সিংয়ের ছেলে।

ট্রাকের চালক শিব নরেশ যাদব বলেন, গতকাল সকাল ১১ টার দিকে যখন বাংলাদেশে প্রবেশ করি তখন আমার ট্রাকের হেলপার রাজ করন সিং অসুস্থ ছিল। দিন শেষে সন্ধ্যার দিকে আরও অসুস্থ বোধ করলে চেকপোস্টের বাগ-এ-জান্নাত কওমি মাদ্রাসা মার্কেটের একটি ওষুধের দোকান থেকে গ্যাসের ট্যাবলেট ও অন্যান্য আরও কয়েকটি ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়ে। আজ ভোরে ট্রাকের ক্যাবিন থেকে তাকে মৃত উদ্ধার করা হয়েছে।

বেনাপোল স্থলবন্দরের ভারপ্রাপ্ত পরিচালক (ট্রাফিক) রেজাউল করিম জানান, গতকাল ভারত থেকে আমদানিকৃত ঔষধ নিয়ে ভারতীয় একটি ট্রাক (ট্রাক নাম্বার (NL-01,AB 1362) নিয়ে বেনাপোল বন্দরে আসেন ট্রাকের হেলপার রাজ করন সিং। বন্দরের ২৫ নং শেডে আনলোড করার জন্য অবস্থান করছিলেন। আজ ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে তিনি স্ট্রোক করে মৃত্যু বরন করেন।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বন্দরের দায়িত্বরত আনসার সদস্যদের মাধ্যমে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয় এবং ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST