ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়া-৩ নেতাকর্মীদের সাথে।নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন

Link Copied!

ব্রাহ্মণবাড়িয়া-৩ নেতাকর্মীদের সাথে।নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন

সৈয়দ খালেদ হোসেন
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ
নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমের কাছে মনোনয়ন পত্র জমা দেন।
এ সময় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক মহা পরিচালক প্রফেসর ফাহিমা খাতুন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো: হেলাল উদ্দিন, সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. তাসলিমা সুলতানা খানম নিশাত ছাড়াও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মনোনয়ন পত্র জমা শেষে তিনি সাংবাদিকদের বলেন, দেশের মানুষের কল্যাণে কাজ করতে টানা চতুর্থবারের মত এমপি হতে মনোনয়নপত্র জমা দিয়েছি। আশা করি বিজয়ী হয়ে উন্নয়ন কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখব। অন্যান্য প্রার্থীদের বিষয়ে তিনি বলেন, তারা তাদের স্বাভাবিক নির্বাচনী প্রক্রিয়া চালাবে। অনেকেই আছেন যারা সমাজের অনিষ্ঠ কাজের কাজের সাথে জড়িত। তাদের বিষয়ে জনগণকে সচেতন থাকতে হবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST