ঢাকাশনিবার , ১০ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ভণ্ড হাসান বৈদ্যকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন লোহাগাড়া

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুন ১০, ২০২৩ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

ভণ্ড হাসান বৈদ্যকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন লোহাগাড়া

কামরুল ইসলাম

সাংবাদিক জাহেদকে মারধর: ভণ্ড হাসান বৈদ্যকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন
মানববন্ধন ও সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল
দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, সাংবাদিক জাহেদুল ইসলামকে মারধর ও ক্যামেরা ছিনতাইয়ের ঘটনায় মামলার প্রধান আসামি প্রতারক, ভণ্ড হাসান বৈদ্যকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১০ মে) সকাল ১১ টায় লোহাগাড়া সদরের বটতলী স্টেশনস্থ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া প্রেসক্লাব ও কর্মরত সাংবাদিকদের ব্যানারে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল বটতলী মোটর স্টেশন প্রদক্ষিণ করে।
লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি অধ্যাপক পুষ্পেন চৌধুরী, অর্থ সম্পাদক খোকন সুশীল, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল খালেক,জাতীয় সাংবাদিক সংস্থা শাখার সাধারণ সম্পাদক, সেলিম উদ্দিন খান,
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি রকসী সিকদার, সাধারণ সম্পাদক দেশপ্রিয় বড়ুয়া প্রমুখ।
বক্তারা বলেন, সাংবাদিক জাহেদের উপর হামলার ঘটনার ১০দিন পেরিয়ে গেলেও মামলার প্রধান আসামি প্রতারক ও ভণ্ড হাসান বৈদ্যকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান নেতৃবৃন্দ। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সুখছড়ি উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কলামিস্ট মোহাম্মদ হোসেন, লোহাগাড়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মিনহাজ উদ্দিন, ক্রীড়া,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আতাউর রহমান মাসুদ, সদস্য মাস্টার সিরাজুল ইসলাম, ডা. কামাল উদ্দিন, দৈনিক সাঙ্গু পত্রিকার স্টাফ রিপোর্টার নুরুল ইসলাম সবুজ, সাংবাদিক মাহমুদুল হক চৌধুরী, দৈনিক খবর পত্রের স্টাফ রিপোর্টার দেলোয়ার হেসেন রশিদী, লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক এশিয়ান টিভি প্রতিনিধি মো. সাইফুল ইসলাম, লোহাগাড়া সাংবাদিক ফোরামের অর্থ সম্পাদক বাংলা টিভি প্রতিনিধি এমএএইচ রাব্বী, দপ্তর সম্পাদক আনন্দ টিভি প্রতিনিধি আব্দুল ওয়াহাব, মুহাম্মদ সেলিম, হাজী সেলিম উদ্দিন, মো. শাহনেওয়াজ, ওসমান গণি, ডা. কালিমুল্লাহ্, সাংবাদিক জাহাঙ্গীর আলম, আব্বাস উদ্দিন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST