ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ময়মনসিংহ বিভাগের ৪০ টি সেতু ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি ময়মনসিংহ ফুলপুর
অক্টোবর ১৯, ২০২৩ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

“ময়মনসিংহ বিভাগের ৪০ টি সেতু ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি ময়মনসিংহ ফুলপুর

১৯ শে অক্টোবর ২০২৩ বৃহস্পতিবার ময়মনসিংহ বিভাগের আওতায় সড়ক ও জনপথ অধিদপ্তর কর্তৃক নবনির্মিত ৪০ টি সেতু ও ব্রহ্মপুত্র নদের উপর ভয়ে যাওয়া নির্মিতব্য কেওয়াটখালি সেতু ও রহমতপুর সেতু নির্মাণ কাজ ভিডিও ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এবং বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি’র) উদ্যোগে বাস ডিপো ও নবনির্মিত প্রশিক্ষণ কেন্দ্রও উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

প্রধানমন্ত্রী ১৯শে অক্টোবর (বৃহস্পতিবার) বেলা ১২:টায়
সড়ক ভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাড়া দেশব্যাপী ১৫০টি সেতু, ১৪টি ওভারপাস ও নবনির্মিত অন্যান্য অবকাঠামোগত উন্নয়ন মূলক উদ্বোধন করেন । এবং সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত ১৬২ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন । এছাড়া ময়মনসিংহ জেলায় নির্মাণ কাজের উদ্বোধনযোগ্য সেতুর তালিকায় রহমতপুর সেতু ও কেওয়াটখালি সেতু রয়েছে ।

উদ্বোধনকালে প্রধানমন্ত্রীর সাথে মত বিনিময় সভায় ময়মনসিংহ প্রান্ত হতে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর ফুলপুর তারাকান্দা আসনের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি মহোদয়, এবং সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি, এবং মসিক মেয়র ইকরামুল হক টিটু , ও ময়মনসিংহ বিভাগের বিভিন্ন আসনের সংসদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন , এবং বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া, রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান, সড়ক ও জনপদ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ শওকত আলী, বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের রাজনৈতিক ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধাগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST