ঢাকাMonday , 15 January 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ -৩ গৌরিপুর আসনের নৌকার প্রার্থী নিলুফার আঞ্জুম পপি বিজয়ী 

Link Copied!

ময়মনসিংহ -৩ গৌরিপুর আসনের নৌকার প্রার্থী নিলুফার আঞ্জুম পপি বিজয়ী
মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ১৪৮, ময়মনসিংহ-৩ গৌরিপুর আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছিলেন গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক বিশেষ সহকারি প্রয়াত কবি মাহাবুবুল আলম শাকিলের সহধর্মিনী এডভোকেট নিলুফার আনজুম পপি । গতকাল স্থগিত কৃত ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
সকাল আটটা থেকে বিরতিহীন ভাবে বিকাল চারটা পর্যন্ত জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঁইয়ার নেতৃত্বে নির্বাচন কেন্দ্রের র‍্যাব, বিজেপি, আর্মড পুলিশ, গ্রাম পুলিশ, আনসার ও ভিডিপির উপস্থিতিতে কেন্দ্র ও চারপাশে কড়া নিরাপত্তার মাধ্যমে ভোট  গ্রহন অনুষ্ঠিত হয়। উৎসব মুখর পরিবেশে ভোটার গণ নির্বিঘ্নে ভোট প্রদান করে।এই কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে নিয়োজিত ছিলেন আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ মোশারফ হোসেন। এ কেন্দ্রে ভোটার সংখ্যা  ৩০৩২ এর মধ্যে ১৬৭৭ জন  ভোটার ভোট প্রয়োগ করেন।
এ ফলাফল ঘোষনা করেন জেলায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ  মাকসুদ চৌধুরী।  এ কেন্দ্রে নৌকা প্রতীক পেয়েছেন ১২৯৫ ভোট  ও তার নিকটতম প্রতিদ্বন্ধি ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা পেয়েছেন ৩৫৫ ভোট।এ আসনে  নৌকা প্রার্থীর সর্বমোট ৫৩,১৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্ধী মোট ভোট পেয়েছেন ৫২,৫৬৬ভোট।১,৯২৫ ভোটের ব্যবধানের নৌকার প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।