ঢাকাশুক্রবার , ২১ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

মহসিন ফাতেমা সিদ্দিক যুব কল্যাণ ফাউন্ডেশন আয়োজন ইফতার মাহফিল ও ঈদে উপহার বিতরণ সম্পন্ন

রাফি চৌধুরী, সীতাকুণ্ড প্রতিনিধিঃ
এপ্রিল ২১, ২০২৩ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

মহসিন ফাতেমা সিদ্দিক যুব কল্যাণ ফাউন্ডেশন আয়োজন ইফতার মাহফিল ও ঈদে উপহার বিতরণ সম্পন্ন

রাফি চৌধুরী, সীতাকুণ্ড প্রতিনিধিঃ

২০ এপ্রিল বৃহস্পতিবার, মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি ইফতার, দোয়া মাহফিল ও ঈদ উপহার বিতরণ আয়োজিত হয় যেখানে অতিথি ছিলো ছোট্ট ছোট্ট কুরআনের পাখিরা।

হযরত ইয়াসিন শাহ (রাঃ) মুসলিম এতিমখানা,
ঢালিপাড়া এতিমখানা হাফেজিয়া মাদ্রাসা, জামালিয়া এতিমখানা হাফেজিয়া মাদ্রাসা ও ফকিরহাট এতিমখানা হাফেজিয়া মাদ্রাসা, বড় দারোগাহাট, ভাটিয়ারী, বটতল, সীতাকুণ্ড এবং বাড়বকুণ্ড থেকে এমএফজেএফ এর পরিবাহন করে নিয়ে আসা হয় ছোট্ট অতিথি ও অভিভাবক ৪৫০ জনকে ঈদ উপহার বিতরণ করা হয় এবং ইফতার করানো হয় এবং পরিবাহন করে পৌঁছে দেওয়া হয়।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা, সিদ্দিকী পরিবারের কর্ণধার ও রবি আজিয়াটা গ্রুপ এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব আহমেদ আরমান সিদ্দিকী এবং শামিমা সিদ্দিকী।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ৪নং মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব রেজাউল করিম বাহার।
আরো উপস্থিত ছিলেন চাটগাঁর বানী সম্পাদক জনাব-মোঃ ইউসুফ।

আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা জনাব মোঃ গিয়াস উদ্দীন, জনাব মামুনুর রশীদ,জনাব মোবারক আলী, জনাব- জনাব মইন উদ্দীন,জনাব তোফায়েল আহমেদ, জনাব জাহেদ হোসেন ও জনাব নুর উদ্দীন লিটন।

আরো উপস্থিত ছিলেন ৪ং ইউনিয়ন এর৭,৮,৯ ওয়ার্ডের মহিলা মেম্বার জনাবা- রেজিয়া সুলতানা ও ৫নং ইউনিয়ন এর ১ং ওয়ার্ডের মেম্বার জনাব জহিরুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST