ঢাকামঙ্গলবার , ২৪ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মহানবমীতে বগুড়া জেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন পুলিশ সুপার

জাহিদ হাসান,বগুড়া জেলা প্রতিনিধি:
অক্টোবর ২৪, ২০২৩ ৯:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

মহানবমীতে বগুড়া জেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন পুলিশ সুপার

জাহিদ হাসান, বগুড়া জেলা প্রতিনিধি:

মহানবমীতে বগুড়া জেলার সদর, গাবতলী, সারিয়াকান্দি, সোনাতলা ও শিবগঞ্জের বিভিন্ন পূজামণ্ডপ করেন সম্মানিত পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মহোদয়ের সহধর্মিনী পুনাক বগুড়া’র সভানেত্রী ও পুলিশ সদর দপ্তরের এআইজি (ক্রাইম এ্যানালাইসিস) জনাব সুনন্দা রায়, বিপিএম-সেবা মহোদয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ, এএসপি গাবতলী/শিবগঞ্জ সার্কেল, অফিসার ইনচার্জ সদর/গাবতলী/সারিয়াকান্দি/সোনাতলা/শিবগঞ্জ থানা, চেয়ারম্যান গাবতলী ও সারিয়াকান্দি উপজেলা পরিষদ, মেয়র সারিয়াকান্দি/শিবগঞ্জ পৌরসভা, জেলা পরিষদ সদস্য, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, পৌর কাউন্সিলরবৃন্দ, সভাপতি পূজা উদযাপন পরিষদসহ স্থানীয় ব্যক্তিবর্গ, পূজা কমিটির নেতৃবৃন্দ ও পুণ্যার্থীগণ।

এ সময় পরিদর্শনকালে সম্মানিত পুলিশ সুপার মহোদয় পূজা কমিটির সাথে শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় এবং সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি ও নিরাপত্তায় নিয়োজিত পুলিশ, আনসার সদস্য সহ সেচ্ছাসেবক দের নানাবিধ দিক নির্দেশনা প্রদান করেন। এছাড়া পুলিশ সুপার মহোদয় পূজা মন্ডপ সমূহের কমিটিবৃন্দের নিকট সরকারি নির্দেশনা অনুযায়ী যথাসময়ে বিসর্জনের ক্ষেত্রে সার্বিক সহযোগিতা কামনা করেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST