ঢাকামঙ্গলবার , ১৮ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মহেশখালী ধলঘাটা ইউনিয়ন নির্বাচন সম্পন্ন 

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুলাই ১৮, ২০২৩ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

মহেশখালী ধলঘাটা ইউনিয়ন নির্বাচন সম্পন্ন

কামরুল ইসলাম

কক্সবাজারের মহেশখালী উপজেলার বহুল আলোচিত ধলঘাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) ভোট গ্রহণ শুরু হয়েছে। সোমবার (১৭ জুলাই) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা শেষ হয়েছে । তীব্র গরমে মানুষ লাইনে দাঁড়িয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছে।

বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত শান্তিপুর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষ করেছে মহেশখালী উপজেলা প্রশাসন জানিয়েছেন বিভিন্ন ভোটার ।

সংঘর্ষ ও সহিংসতার ঘটনায় এড়াতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে র‌্যাব, পুলিশ ও আনসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নির্বাচনী এলাকায় টহল দিয়েছেন ভোটের পরের দিন পর্যন্ত তারা থাকবেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে রয়েছেন ৪ জন নির্বাহী ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা বিমলেন্দু কিশোর পাল গণমাধ্যম কে বলেন, ‘সকাল থেকে শান্তিপুর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে এবং ভোটারদের সরব উপস্থিতি দেখা গেছে। আর ভোটাররা যেন অবাধে এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে পেরেছে সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST