ঢাকাশুক্রবার , ২০ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

মহেশ্বরকাটি পূজা মন্ডপ পরিদর্শনে এমপি মনোনয়ন প্রত্যাশী মোস্তাকিম

Link Copied!

মহেশ্বরকাটি পূজা মন্ডপ পরিদর্শনে এমপি মনোনয়ন প্রত্যাশী মোস্তাকিম

ভ্রাম্যমাণ প্রতিনিধি মোহাম্মদ রফিক সাতক্ষীরা

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের মহেশ্বরকাটি সার্বজনীন দুর্গোৎসব পুজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। শুক্রবার (২০ অক্টোবর) বিকালে তিনি পুজা মন্ডপে গমন করেন।
পুজা কমিটি পূজা মন্ডপে প্রবেশ পথ মেট্রোরেল এর আদলে নদীর উপর দিয়ে নির্মান করে পারাপারের ব্যবস্থা, সুদৃশ্য গেট ও পূজা মন্ডপ তৈরি করেছেন। সাতক্ষীরা ৩ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ বি এম মোস্তাকিম মহাষষ্ঠীতে মেট্রো রেলের আদলে গেট উদ্বোধন শেষে পূজা মন্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনকালে সমাগত ভক্ত, কমিটির কর্মকর্তা ও সুধী সমাজের উদ্দেশ্যে আলহাজ্ব এবিএম মোস্তাকিম বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয়া দুর্গোৎসব। এই উৎসবকে সামনে রেখে মহেশ্বরকাটি সার্বজনীন শারদীয়া দুর্গোৎসব কমিটির আয়োজনে বর্তমান সরকারের উন্নয়নের সাফল্য তুলে ধরে মেট্রো রেলের আদলে যে দৃষ্টিনন্দন গেট তৈরি করা হয়েছে তা সকলের কাছে একটি দর্শনীয হিসেবে পরিচিতি লাভ করেছে। বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সাম্প্রদায়িক সম্প্রীতির অটুট বন্ধনে উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। আসন্ন দুর্গোৎসবকে ঘিরে দুষ্কৃতিকারীরা যেন উৎসবকে বাধাগ্রস্থ করতে না পারে সেজন্য তিনি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সকলকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, উপজেলা আওয়ামীলীগ নেতা বদিয়ার রহমান, রজব আলী সরদার, পরেশ অধিকারী, তবিবুর রহমান তৈবার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসমাউল হুসাইন, উপজেলা কৃষকলীগের আইন বিষয়ক সম্পাদক এম এম সাহেব আলী, সার্বজনীন দুর্গোৎসব আয়োজক কমিটির সভাপতি অনাঙ্গ মন্ডল, সাধারণ সম্পাদক বিকাশ সরদার, কোষাধ্যক্ষ পুলিন মন্ডল, দেবপ্রসাদ দেবু, বিক্রম সরদার, প্রচার সম্পাদক সুমন দাস, মহেশ্বরকাটি মৎস্যজীবী আড়ৎদার সমিতির সভাপতি আবদুস সালাম, ছাত্রলীগ নেতা রাজ, তারিক, রাফসান, শান্ত, নাজমুল, রাজা, হিমেল, সবুজসহ আয়োজক কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST