ঢাকাThursday , 11 May 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

মাদক অভিযানে ইয়াবা কারবারি আ’লীগ নেতা গ্রেফতার

Link Copied!

মাদক অভিযানে ইয়াবা কারবারি আ’লীগ নেতা গ্রেফতার

মোঃ আব্দুল জব্বার রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলা বালিয়াডাঙ্গী উপজেলায় ভানোর ইউনিয়নের কাঁচকালি বাজারে ১,৫০০ পিস ইয়াবাসহ মোঃ আল-মনসুর নামীয় একজন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কথিত সাংবাদিক কে আটক করেছেন ঠাকুরগাঁও জেলা মাকদদ্রব্য অধিদপ্তর। আটক করার সময় এলাকাবাসীর সামনে আটক কৃত আওয়ামী লীগের ওই নেতা মাদক রাখার বিষয়টি স্বীকার করেছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণের এই কর্মকর্তা আরো জানান মাদক কারবারের সঙ্গে বরখাস্ত হওয়া সেনাসদস্য মোঃ আলিমুদ্দিনের ছেলে মোঃ ফারাজ উদ্দিন জড়িত আছে বলে ইয়াবা উদ্ধারের সময় স্বীকার করেছেন মোঃ আল মুনসুর। মোঃ ফারাজ উদ্দিন উপজেলার আমজানখোর ইউনিয়নের বাসিন্দা। তাকে ধরা যায়নি

আগামী কাল বিকেলে উপজেলার ভানোর ইউনিয়নের কাচকালি বাজার হতে তার সারের দোকান হতে তাকে গ্রেফতার করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক মোঃ ফরহাদ আকন্দ।গ্রেফতারকৃত মোঃ আল-মনসুর বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও কলেজপাড়া এলাকার মোঃ সফিউল ইসলামের পুত্র। তিনি বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের বতমানে সাংগঠনিক সম্পাদক পদে আছেন।

এ বিষয়ে জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক মোঃ ফরহাদ আকন্দ জানান,বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গী উপজেলার কাঁচকালি বাজারে মোঃ আল-মনসুরের সারের দোকানে অভিযান চালানো হয়।সে সময় তার দোকানে তল্লাশি করে মোট ১,৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।পরে পলাতক মোঃ ফারাজ উদ্দিন ও আটক কৃত মোঃ আল মুনসুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮-এর ৩৬(১) এর সারণি ১০(ক) ধারায় মামলা করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলী জানান, বিষয়টি সম্পর্কে আমি অবগত ছিলাম না। তবে ঘটনা সত্য হলে আমরা সাংগঠনিকভাবে এটার বিরুদ্ধে ব্যবস্থা নেবো।এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল অনাম ডন বলেন,মামলা নাম্বার (১১) ১০ /৫/২০২৩  আজ বুধবার ১০ মে ২০২৩ ইং আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।