ঢাকাসোমবার , ৭ আগস্ট ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মামলার ৮ ঘণ্টার মধ্যেই সহযোগীসহ ‘ধর্ষক’ গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- এম এ মোতালেব প্রধান।
আগস্ট ৭, ২০২৩ ১২:২৮ অপরাহ্ণ
Link Copied!

মামলার ৮ ঘণ্টার মধ্যেই সহযোগীসহ ‘ধর্ষক’ গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- এম এ মোতালেব প্রধান।

জয়পুরহাটের পাঁচবিবিতে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় সহযোগীসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প ও র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প।

সোমবার (৭ আগস্ট) বগুড়া পৌর শহরের বটতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-৫ জয়পুরহাটের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, নওগাঁর বদলগাছি উপজেলার দূর্গাপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে হাসনাইন হোসেন তমাল (২০) এবং জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছোট মানিক গ্রামের পাঞ্চাবের ছেলে বায়জিদ হোসেন (২৩)।

র‌্যাব জানায়, গত ২ আগস্ট বিকেল চারটার দিকে তমাল ওই ছাত্রীকে দেখা করার কথা বলে হিলি থেকে পাঁচবিবি পার্কে নিয়ে আসে। মেয়েটি দেখা করতে এলে তমাল সন্ধ্যা ৭টার দিকে বায়জিদ ও অজ্ঞাত কয়েকজনের সহযোগিতায় তাকে পাঁচবিবি পৌর শহরের নওদাপাড়া এলাকার একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। রাত গভীর হলে তমাল মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে মেয়েটি অজ্ঞান হয়ে পড়ে। সকালে জ্ঞান ফিরলে আসামিরা তাকে গাড়িতে উঠিয়ে বাসায় পাঠিয়ে দেয়।

মেয়েটি বাড়িতে গিয়ে পরিবারকে ঘটনার বিস্তারিত জানালে ভিকটিমের পরিবার গতকাল রোববার বিকেল সাড়ে ৪টার দিকে পাঁচবিবি থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলার পর থেকে র‌্যাব-৫ জয়পুরহাট তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিকে গ্রেফতার করতে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। একপর্যায়ে আসামিরা তাদের স্থান পরিবর্তন করে বগুড়া চলে গেলে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের সদস্যরা দুইজনকে বগুড়ার বটতলী থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে গ্রেফতারকৃতদের জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST