ঢাকারবিবার , ১৬ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মা-মেয়েসহ ইয়াবা ও টাকা নিয়ে র‌্যাব-১৫ এর হাতে গ্রেপ্তার ৫

কামরুল ইসলাম চট্রগ্রাম
এপ্রিল ১৬, ২০২৩ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

মা-মেয়েসহ ইয়াবা ও টাকা নিয়ে র‌্যাব-১৫ এর হাতে গ্রেপ্তার ৫

কামরুল ইসলাম

কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে প্রায় সাড়ে তিন লাখ ইয়াবা ও ২ লাখ ৮৩ হাজার টাকা জব্দ এবং একই সাথে মা-মেয়েসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
শনিবার (১৫ এপ্রিল) দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন এ তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল-সন্ধ্যায় ভিন্ন সময়ে অভিযান চালিয়ে, এসব মাদক ও মাদক বিক্রির টাকা জব্দ এবং মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হল- আক্তার কামাল (৪৫), গোলাব জান (৫৫), আবু হানিফ (৩৬), নূর মোহাম্মদ (৪২) ও নাসিমা আক্তার (২১)।লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন জানান, শুক্রবার টেকনাফ থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ একটি গাড়ি চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা করে।

খবর পেয়ে সাতকানিয়ায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে একটি পিকআপ থেকে ৩ লাখ ইয়াবা ও ২২ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় গাড়ির চালক হানিফকে গ্রেপ্তার করা হয়। পরে একই দিন বিকেলে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের আজোনাইয়া এলাকায় অভিযান পরিচালনা করে ২০ হাজার ইয়াবাসহ নূর ও কামালকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, শুক্রবার রাতে কক্সবাজার সদরের খরুলিয়া ইউনিয়নের নয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ৩০ হাজার ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৬১ হাজার ৬০০ টাকাসহ আরও দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তারা সম্পর্কে মা ও মেয়ে। জব্দকৃত মাদক, টাকা ও আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST