ঢাকারবিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মুন্সীগঞ্জে যাত্রী নিয়ে খাদে বাস, চালাচ্ছিলেন হেলপার

admin
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জে যাত্রী নিয়ে খাদে বাস, চালাচ্ছিলেন হেলপার

নিজস্ব প্রতিবেদক- মুন্সীগঞ্জের সিরাজদিখানে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে ১৫ থেকে ২০ জন যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা। গতকাল শনিবার রাত ৯টার দিকে সিরাজদিখান উপজেলার কাজীরবাগ চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় চালকের পরিবর্তে হেলপার বাসটি চালাচ্ছিলেন।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে সিরাজদিখান ফায়ার সার্ভিসের একটি ইউনিট। এদিকে দুর্ঘটনাকবলিত বাসটিতে ৩০-৩৫ জন যাত্রী ছিল বলে জানিয়েছে পুলিশ।

গুরুতর আহতরা হলেন, শাকিল (৩৫), জিতেন্দ্র (৭৫), উজ্জল (৩১) ও মো. হেলাল (৫২)। তারা সবাই মুন্সীগঞ্জের সিরাজদীখান ও টঙ্গীবাড়ি উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

জানা যায়, ডিএম পরিবহনের একটি যাত্রীবাহী বাস গতকাল সন্ধ্যা ৭টার দিকে ঢাকার গুলিস্তান এলাকা থেকে টঙ্গীবাড়ীর উদ্দেশ্যে রওনা হয়। গাড়ির ড্রাইভার কাইয়ুম গাড়িটি চালাচ্ছিলেন। তিনি সিরাজদিখান উপজেলার ইছাপুরা গ্রামের বাসিন্দা। গাড়িটি ইছাপুরা এলে কাইয়ুম তার গ্রামের বাড়ি নেমে যান। পরে হেলপার গাড়ি চালাচ্ছিলেন। গাড়িটি রাত ৯টার দিকে সিরাজদিখান উপজেলার কাজিরবাগ বনভিটা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম বলেন, এখন পর্যন্ত কোনো মৃত্যুর খবর শুনিনি। বাসটি খাদ থেকে উপরে তুললে বোঝা যাবে পরিস্থিতি।

 

সিরাজদিখান সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান রিফাত জানান, দুর্ঘটনাকবলিত বাসটিতে ৩০-৩৫ জন যাত্রী ছিল। এদের মধ্যে বেশিরভাগই বাস থেমে নেমে যেতে পেরেছেন। বাস টেনে তোলার কাজ চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।