ঢাকাWednesday , 6 September 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

যশোরের (ডিবি)সফল অভিযানে ০৩ টা বার্মিজ চাকুসহ চিহ্নিত ছিনতাইকারী গ্রেফতার- ০৪

Link Copied!

যশোরের (ডিবি)সফল অভিযানে ০৩ টা বার্মিজ চাকুসহ চিহ্নিত ছিনতাইকারী গ্রেফতার- ০৪

জেলা প্রতিনিধি যশোর

০৫ সেপ্টেম্বর ২০২৩খ্রিঃইং মঙ্হলবার
জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোরের সফল অভিযানে ০৩ টা বার্মিজ চাকুসহ চিহ্নিত ছিনতাইকারী গ্রেফতার- ০৪

গ্রেফতার অভিযানঃ
ডিবি যশোরের এসআই (নিঃ) মোঃ শাহিনুর রহমান, এএসআই (নিঃ) মোঃ আমিরুল ইসলাম, এএসআই (নিঃ) শেখ কামরুল আলম ও সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম যশোর কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া উক্ত তারিখ রাত্র ০৪:২০ ঘটিকার সময় যশোর কোতয়ালী মডেল থানাধীন যশোর টু নড়াইল মহাসড়কের নীল গঞ্জ ব্রীজের উপর হইতে চিহ্নিত ছিনতাইকারী ১। মোঃ মামুন (২৭), পিতা- মোঃ জিএম কাওছার, মাতা-শাহানারা রোজি, সাং-বালিয়াডাঙ্গা মাঠপাড়া, ২। আব্দুল হামিদ(৩০), পিতা-হাসান মোল্লা, মাতা-হামিদা বেগম, সাং-হামিদপুর চানপাড়া, ৩। রিপন(২৩), পিতা-আহম্মদ আলী, মাতা-নাসিমা, সাং-বারান্দীপাড়া ফুলতলা টিপুর বাড়ির ভাড়াটিয়া (ভাসমান), ৪। মোঃ মেহেদী হাসান @ রাজবাবু(২৩), পিতা-মোঃ শরিফুল ইসলাম, মাতা-মনোয়ারা বেগম, সাং-বারান্দীপাড়া কবরস্থান, সর্ব থানা-কোতয়ালী, জেলা-যশোর দের’কে ০৩ টি বার্মিজ চাকু সহ আটক করেন।
উল্লেখ্য যে, ১নং আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে ০৩টা মাদক মামলা, ০৩টা চুরি মামলা, ০১টা অস্ত্র মামলা, ০১টা বিস্ফোরক মামলাসহ মোট ০৮টা মামলা রয়েছে। ২নং আসামীর বিরুদ্ধে ০২টা বিস্ফোরক মামলা রয়েছে। ৩নং আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে ০৩টা মাদক মামলা, ০২টা ডাকাতি মামলাসহ মোট ০৯টা মামলা রয়েছে।
এ সংক্রান্তে এএসআই (নিঃ) মোঃ আমিরুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী থানায় এজাহার দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।