ঢাকাশনিবার , ৬ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

রাঙ্গাবালীতে অগ্নিকাণ্ডে বসত ঘর পুরে ছাই

Link Copied!

রাঙ্গাবালীতে অগ্নিকাণ্ডে বসত ঘর পুরে ছাই

মোঃ জাহাঙ্গীর হোসেন
রাঙ্গাবালী
পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরবেস্টিন গ্রামে মোঃসেকান্দার মৃধার (৬০) বাড়িতে আগুন লেগে ১টি টিনশেড বসত ঘরসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানিয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় এ দুর্ঘটনা ঘটে। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এলাকাবাসী কাছ থেকে জানা যায়, সকাল ১১ টার দিকে সেকান্দার মৃধার নাতনি ছাওদা আক্তার (৯) দূর থেকে ঘরের ভিতর আগুন দেখতে পেয়ে চিৎকার দেয়। এ সময় স্থানীয়রা ঘটনাস্থল এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন ততক্ষণে ঘর ও ঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।
চরমোন্তাজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ, কে সামসুদ্দিন আবু মিয়া এই বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।আগুনে ক্ষতিগ্রস্ত সেকান্দার মৃধার স্ত্রী মোসাঃ রওশনারা বেগম বলেন, “আগুনে আমাদের সবকিছু শেষ হয়ে গেছে। আমরা নিঃস্ব হয়ে গেছি।”সেকান্দার মৃধার ছেলে বউ রুব্বান আক্তার বলেন,আমি ঘরের ভিতরে আমার ছোট্ট শিশুকে ঔষাধ খাওয়াচ্ছিলাম এ সময় আমার মেয়ে বাহির থেকে আমাকে ডেকে বলে মা ঘরে আগুন আমি দ্রুত আমার কোলে থাকা ছোট্ট শিশুকে নিয়ে ঘর থেকে বেরিয়ে আসি। অন্যদিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন চরমোন্তাজ পুলিশ তদন্তকেন্দ্র ইনচার্জ সজল কান্তি দাস বৃহস্পতিবার দুপুর ১টায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তের বাড়িতে সরেজমিনে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ ৪০০০টাকা দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST