ঢাকাসোমবার , ২৪ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গাবালীতে চুরি হওয়া গরুসহ চোর আটক

Link Copied!

রাঙ্গাবালীতে চুরি হওয়া গরুসহ চোর আটক

মোঃজাহাঙ্গীর হোসেন
রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধী।

পটুয়াখালীর রাঙ্গাবালীতে চুরি হওয়া গরুসহ হাসান প্যাদা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ জুলাই) রাতে উপজেলার গহীনখালী হাটে চুরি করা গরু বিক্রির সময় তাকে আটক করা হয়।
পরে রোববার (২৩ জুলাই) সকালে রাঙ্গাবালী থানায় মামলা হলে দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার হাসান প্যাদা আমলীবাড়িয়া গ্রামের মোশাররফ প্যাদার ছেলে।
জানা গেছে, শুক্রবার রাতে রাঙ্গাবালীর কাউখালি গ্রামের রুহুল আমিন হাওলাদারের গোয়ালঘর থেকে একটি গরু চুরি হয়। চুরি করা গরুটি বিক্রি করতে গহীনখালী হাটে নেয় হাসান প্যাদা। এসময় হাসানের আচরণ সন্দেহ হওয়ায় স্থানীয়রা বুঝতে পেরে তাকে আটক করে। পরে পুলিশ গিয়ে জিজ্ঞাসাবাদ করলে চুরির কথা স্বীকার করে হাসান।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম মজুমদার জানান, অভিযুক্ত হাসান প্যাদা পেশাদার গরু চোর। তার বিরুদ্ধে রাঙ্গাবালী থানায় একাধিক মামলা রয়েছে।এছাড়াও রাঙ্গাবালী থানায় যতগুলো গরু চুরির অভিযোগ এসেছে আমরা চোরসহ গরু উদ্ধার করতে সক্ষম হয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST