ঢাকারবিবার , ১৬ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

রাঙ্গাবালীতে প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে ঈদ উপহার বিতরণ

Link Copied!

রাঙ্গাবালীতে প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে ঈদ উপহার বিতরণ

মোঃজাহাঙ্গীর হোসেন
রাঙ্গাবালী ;পটুয়াখালী, প্রতিনিধি

পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ণ প্রকল্পের অসহায় ও দুস্থ বাসিন্দাদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রোববার দুপুরের রাঙ্গাবালী উপজেলার বাহেরচর আশ্রণের শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মহিব।
ঈদ উপহার হিসেবে পোলাও চাল, সেমাই, চিনি, দুধ ও ট্যাং বিতরণ করা হয়।
ঈদ উপহার পেয়ে খুশিতে আত্মহারা একসময়ের ছিন্নমূল এসব মানুষ। এবার প্রধানমন্ত্রীর উপহারের ঘরে পরিবারের সকলকে নিয়ে আনন্দের সাথে ঈদ উদযাপন করবেন তারা।

উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন এমপি পত্নী অধ্যক্ষ ফাতিমা আক্তার রেখা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান শিমুল, ছোটবাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হানিফ মিয়া, সাধারণ সম্পাদক কামরুজ্জামান শিবলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক রিয়াদ মৃধা প্রমুখ।

পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মহিব জানান, একসময় যাদের মাথা গোঁজার ঠাঁই ছিলোনা, খোলা আকাশের নিচে যারা দিন কাটাতো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের জন্য জমি সহ ঘর দিয়েছেন। তারা এখন সুখে শান্তিতে দিন কাটাচ্ছেন। এবারের ঈদটা যাতে তারা পরিবার পরিজন নিয়ে আনন্দ উচ্ছ্বাসে কাটাতে পারে সে জন্য তাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেছি। সুন্দর পরিবেশে তারা ঈদ উদযাপন করতে পারবে। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য এসব মানুষ মন খুলে দোয়া করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST