ঢাকাFriday , 8 September 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

রাজশাহীতে গাইনী রোগ বিশেষজ্ঞ ডা: ফাতেমা সিদ্দিকার ছেলে মাদকসহ আটক

Link Copied!

 

মোঃ মেহেদী হাসান মুন্না, জেলা প্রতিনিধি, রাজশাহীঃ

রাজশাহীতে মাদকসহ আটক হয়েছেন গাইনী রোগ বিশেষজ্ঞ ডাঃ ফাতেমা সিদ্দিকার ছেলে শাকিব সিদ্দিকি(৩৫)। রাজশাহী মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার এন্ড হাসপাতালের প্রধান কনসালটেন্ট ফাতেমা সিদ্দিকা।গতকাল বিকেল ৫.০০টার দিকে নওদাপাড়া মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের পাশে তার নিজ বাসভবন থেকে তাকে আটক করা হয়।

এসময় তার শয়ন কক্ষে তল্লাশি করে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করেন পুলিশ। এছাড়া শাকিবের বেডরুমে থাকা একজন তরুনিকে থানায় নিয়ে যায় তারা।

এ ব্যাপারে গ্রেফতার শাকিবের স্ত্রী অদিতি বলেন, তিন বছর আগে প্রেম করে আমাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে মাদকাশক্ত হয়ে পড়ে সে। এবাদেও বিভিন্ন মেয়ের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তুলে এবং তাদের নিয়ে নিজ বাসায় যাতায়াত শুরু করেন শাকিব সিদ্দিকী।

এর বিরোধীতা করলে আমাকে মারধর করতো। এরই ধারাবাহিকতায় গতকাল বিকেলে একই ঘটনা ঘটায় শাকিব। একজন বাজে মেয়েকে নিয়ে আমার বেডরুমে ফুর্তি করে। এর বিরোধিতা করলে আমাকে মারধর করে বাসা থেকে বের করে দেয়।

পরে থানায় গিয়ে পুলিশকে খবর দেই। পুলিশ এসে দেখেন শাকিবের বেডরুমের দরজা ভিতর থেকে বন্ধ করা। অনেক ডাকাডাকি করার পর একপর্যায়ে পুলিশ ভেতরে প্রবেশ করে এবং বেডরুমে ওই তরুনিকে দেখতে পান । পরবর্তীতে বেডরুম তল্লাশী করে ২০ গ্রাম গাঁজা ও ইয়াবা খাওয়ার ফুয়েল জব্দ করে পুলিশ।

আরএমপির শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইসরাইল হোসেন এ বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাক্তার ফাতেমা সিদ্দিকার ছেলে শাকিব। তার বাসভবন থেকে গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

এসময় তা্র বেডরুমে থাকা একটি তরুনীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।