ঢাকাবৃহস্পতিবার , ৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে সহকারী পুলিশ কমিশনারের বদলিজনিত বিদায় সংবর্ধনা

Link Copied!

মোঃ মেহেদী হাসান মুন্না,জেলা প্রতিনিধি, রাজশাহীঃ

আরএমপির সদর দপ্তরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে কর্মরত সহকারী পুলিশ কমিশনার জনাব মো: আরিফুল ইসলামের বদলিজনিত বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

৭ই সেপ্টেম্বর ২০২৩ ইং আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব বিপ্লব বিজয় তালুকদার সংবর্ধনা অনুষ্ঠানে বিদায় অতিথি’র হাতে শুভেচ্ছা স্মারক ও উপহার তুলে দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ কমিশনার বিদায়ী কর্মকর্তার ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং নতুন কর্মস্থলেও সাফল্যের ধারা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ বিদায়ী কর্মকর্তার সাথে কাজের অনুভূতি ব্যক্ত করে স্মৃতিচারণ করেন এবং বিদায়ী কর্মকর্তা আরএমপিতে চাকরিকালীন স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) ও উপ পুলিশ কমিশনার (সদর) জনাব মো: সাইফউদ্দীন শাহীন-সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST