ঢাকামঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস পালিত

Link Copied!

রাণীশংকৈলে উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস পালিত

মোঃ আব্দুল জব্বার রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।
সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নবাগত ইউ এন ও শাহরিয়ার রহমানের সভাপতিত্বে. পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ করা হয়।
পরে উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী. উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না.সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা.
পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান. থানা অফিসার্স ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল. মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম.বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান. সহ সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
অন্যদিকে মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান কমান্ডের আয়োজনে মুক্তিযোদ্ধা সংসদ থেকে একটি বর্ণাঢ্য শোক রেলি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।
আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগ সভাপতি শহিদুল হকএর সভাপতিত্বে জাতীয় পতাকা ও দলীয় শোক পতাকা উত্তোলন করা হয়.
এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প ইস্তবক অর্পণ করা হয়। পরে বঙ্গবন্ধুর ও ১৫ আগস্ট এর সকাল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এ সময় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা ঊপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST