ঢাকাWednesday , 14 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
Link Copied!

রাণীশংকৈলে ওপেন হাউস ডে পালিত

মোঃ আব্দুল জব্বার রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় পুলিশের সেবা মাঠ পর্যায়ে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে “ওপেন হাউস ডে” অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার বিকাল ৪.৩০ টার সময় রাণীশংকৈল আওয়ামীলীগ পার্টি অফিস সংলগ্ন রাণীশংকৈল থানা পুলিশের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা অতিরিক্ত পুলিশ সুপার- ক্রাইম এন্ড অফস মো:আসাদুজ্জামান।

তিনি বলেন, পুলিশেই জনতা, জনতাই পুলিশ। সামজিক অবক্ষয় সহ বিশৃঙ্খলা রোধে জনগনকে সম্পৃক্ততা করে পুলিশ মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে। পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। তবে যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবেন তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনো আপস নেই।

অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামানের মতে, অনলাইনে জুয়া খেলা সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানিমুলক পোষ্ট বন্ধে সাইবারক্রাইম কাজ করে যাচ্ছে। সামাজিক অবক্ষয় রোধে মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিবাহ ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ বন্ধ হয়ে যাবে। এলাকার কোথাও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে, এমন সন্দেহ হলে এবং মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য থাকলে তা জানানোর জন্য আহবান জানান তিনি।

সিনিয়র সহকারি পুলিশ সুপার সার্কেল মন্জুরুল আলম বলেন, আপনারা যে কোন সমস্যা নিয়ে নির্দ্বিধায় থানার ওসির কাছে আসবেন। যদি ওসি ব্যবস্থা না নেয়, তাহলে আমাকে (এএসপিকে) জানাবেন।
আমি বিষয়গুলো দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

সম্প্রতি মটরসাইকেল চুরি ঘটনা বেড়ে যাওয়ার ঘটনা প্রসঙ্গে সহকারি পুলিশ সুপার বলেন, পুলিশের আভিযানিক দল ইতিমধ্যে সঙ্গবদ্ধ চোর চক্রটির সদস্যের ধরতে মাঠে কাজ করছে।উপজেলার গুরুত্বপুর্ন স্থান গুলোতে সিসি ক্যামেরা না থাকায় চোর সনাক্তে কিছুটা সমস্যা হচ্ছে।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।

এতে আরও বক্তব্য দেন, রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সইদুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, মেয়র মোস্তাফিজুর রহমান, সাবেক মেয়র আলমগীর সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার , রাণীশংকৈল পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাধন বসাক, কেন্দ্রীয় হাই স্কুলের প্রধান শিক্ষক শাহানশাহ ইকবাল প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, তদন্ত ওসি মহসিন আলী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।