ঢাকাMonday , 24 April 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে ট্রলির চাকায় পৃষ্ঠ্য হয়ে তিন বছরের শিশু মৃত্যু

Link Copied!

রাণীশংকৈলে ট্রলির চাকায় পৃষ্ঠ্য হয়ে তিন বছরের শিশু মৃত্যু

মোঃ আব্দুল জব্বার রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলা রাণীশংকৈল উপজেলার ৬ নং কাশিপুর ইউনিয়নে পাওয়ার ট্রলি থেকে পড়ে মোঃ রাফি ইসলাম (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ২৩/৪/২০২৩ ইং তারিখে সকাল ১০ঘটিকার সময় ৬নং কাশিপুর ইউনিয়নের টাঙ্গাগোজ (বলঞ্চা) গ্রামে এ ঘটনা ঘটে । সরজমিনে গিয়ে জানা যায় নিহত শিশু রাফি ইসলাম টাঙ্গাগোজ বলঞ্চা গ্রামের মোঃ বকুল ইসলাম ও মোছাঃ রেনু আক্তার দম্পতির একমাত্র ছেলে। ঐ দম্পতির এক ছেলে ও এক মেয়ে। মেয়ে বড়, ছেলে রাফি ইসলাম ছোট। একমাত্র ছেলেকে হারিয়ে দিশেহারা হয়ে শোকে কাতর বাবা মা সহ পরিবার।

‌নিহতের দাদা দবিরুল ইসলামের বরাত দিয়ে জানা যায় যে, বাড়ির কাজের জন্য আমাদের নিজস্ব পাওয়ার ট্রলি যোগে মাটি নিয়ে আসার জন্য আমি ও আমার আরেক ছেলে কাজে গেলে রাফি তার চাচার সাথে যায়। এসময় মাটি সহ ট্রলি নিয়ে ফেরার পথে রাফি বসে থাকা ট্রলির উপর থেকে পড়ে যায় এবং ট্রলির সাথে ধাক্কা খেয়ে চাকার নিচে পৃষ্ঠ্য হয়ে ঘটনা স্থলে প্রাণ হারান। নিজের চোখের সামনে রাফির এমন মৃত্যু দেখে দিশেহারা দাদা, চাচাও। পরে পুলিশে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এবং পরিবারের ও এলাকাবাসীর কারো কোন অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন শেষে লাশের দাফন কার্য সম্পাদনের জন্য অনুমতি দেন।

এসময় কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আতিকুল ইসলাম বকুল, সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুর রউফ, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মাহফুজ রহমান,ওয়ার্ড ইউপি সদস্য সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গুলফামুল ইসলাম মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি দুঃখজনক, পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।