ঢাকাWednesday , 19 April 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈল কাশিপুর ইউনিয়নে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

Link Copied!

রাণীশংকৈল কাশিপুর ইউনিয়নে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

।। মোঃ আব্দুল জব্বার (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।

ঠাকুরগাঁও জেলা রাণীশংকৈল উপজেলার ৬ নং কাশিপুর ইউনিয়নে ১৮/০৪/২০২৩ ইং তারিখে সকাল ১০ ঘটিকার সময় ছোট নুনতোর গ্রামের মোঃ নাজমুল পিতা মৃত রাজেকুল ইসলাম এর বসতবাড়ির উত্তর পাশে কটলা পুকুরে গোসল ও খেলাধুলা করতে গিয়ে একই গ্রামের দুই শিশুর মৃত্যু হয়েছে। সরজমিনে গিয়ে জানা যায় মৃত সিয়াম (১০) পিতা: মোঃ মকবুল হোসেন এর ছোট ভাই সিফাত(৬) এর পায়ের জুতা পুকুরে পড়িয়া গেলে সিয়াম উক্ত জুতা উদ্ধার করিতে গেলে।সে নিজেই পুকুরের পানিতে তলিয়ে যায় । সিয়ামকে পুকুরে ডুবে যেতে দেখে একই গ্রামের মোহাম্মদ মুক্তার ছেলে মোঃ আল-আমিন (১৪) সিয়ামকে উদ্ধার করতে পুকুরে পানিত ঝাঁপ দেয়। ঝাঁপ দেওয়ার পর সেও পুকুরে ডুবে যায় এই অবস্থা দেখে ছোট ভাই রিফাতের আত্ম চিৎকারের গ্রামবাসী পুকুর পাড়ে ছুটে আসে।
এলাকাবাসী দীর্ঘক্ষণ উদ্ধারের চেষ্টা করে । উদ্ধারে এলাকাবাসীর ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিস টিম বালিয়াডাঙ্গীকে সংবাদ দেয়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস টিম ও এলাকাবাসী সম্মিলিত প্রচেষ্টায় ভিকটিমদ্বয়কে উদ্ধার করিয়া বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ভিকটিমদ্বয়কে মৃত ঘোষনা করেন। মৃত উভয়ের সাং-ছোট নুনতোর, থানা-রাণীশংকৈল, জেলা- ঠাকুরগাঁও।এই বিষয়ে রাণীশংকৈল থানার অফিসার্স ইনচার্জ মোঃ গুলফামুল ইসলাম মন্ডল মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমরা খবর পেয়েছি তবে এখন পর্যন্ত কোনো মামলা রুজু হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।