ঢাকাMonday , 3 July 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

রুপসী ঝরনা দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দুই যুবক

Link Copied!

রুপসী ঝরনা দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দুই যুবক

কামরুল ইসলাম

চট্টগ্রামের মিরসরাইয়ে রূপসী ঝরনা দেখতে আসা দুই পর্যটকের মরদেহ মিললো ঝরনার কূপে।

রবিবার (২ জুলাই) দিবাগত রাত ৯টায় ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তাদের মরদেহ উদ্ধার করেন।

ওই পর্যটকরা হলেন, চট্টগ্রাম শহরের ফিরোজ শাহ এলাকার মোহাম্মদ জামিলের ছেলে নুরুল আবছার (১৬) ও একই এলাকার জসীম উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম আরিফ (১৭)। তাদের মধ্যে আবছার স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়েন। এছাড়া আরিফ ডেকোরেশান দোকানের কর্মচারী।

ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, গতকাল রবিবার চট্টগ্রাম নগরীর ফিরোজশাহ এলাকা থেকে কয়েকজন বন্ধু মিলে রূপসী ঝরনা দেখতে আসে আবছার ও আরিফুল। ওইদিন সন্ধ্যার দিকে তারা নিখোঁজ হলে ঝরনার কূপে উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিস। এরপর রাত ৯টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবছারের বড় ভাইয়ের স্ত্রী পলি আক্তার জানান, রবিবার সকালে আবছার-আরিফুলসহ আরও ৭ বন্ধু ঝরনা দেখতে যায়। সন্ধ্যায় নিখোঁজের সংবাদ শুনতে পাই।

নিহতের বন্ধু মোহাম্মদ আরমান হোসেন জানান, তারা সকলে ঝরনার উপরিভাগে উঠেছিলো। সন্ধ্যার দিকে যখন সবাই নিচে নেমে আসছিলো তখন আবছার ও আরিফুলকে পাওয়া যাচ্ছিলো না। পরে বিষয়টি ঝরনা এলাকার ঠিকাদারি প্রতিষ্ঠানকে জানালে তারা ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি জানান, রূপসী ঝরনার কূপ থেকে আবছার ও আরিফুল নামের দুই পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার রাত ৯টার দিকে তাদের উদ্ধারের পর রাত ১০টার দিকে পুলিশের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি)

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।