ঢাকাশুক্রবার , ৯ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রোহিঙ্গা মনছুর আলম কে হত্যা করেছে দুর্বৃত্তরা

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুন ৯, ২০২৩ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

রোহিঙ্গা মনছুর আলম কে হত্যা করেছে দুর্বৃত্তরা

কামরুল ইসলাম

উখিয়ায় দুর্বৃত্তদের গুলিতে রোহিঙ্গা যুবক নিহত
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বসতঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে এক রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম মনছুর আলম (৩০)। তিনি ওই ক্যাম্পের মৃত নাজির হোসেনের ছেলে।
বৃহস্পতিবার (৮ জুন) রাতে পালংখালী ইউনিয়নের বালুখালী ক্যাম্পে এ ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, ৭-৮ জন সশস্ত্র রোহিঙ্গা দুর্বৃত্ত বসতঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে মনছুরকে গুলি করে সটকে পড়ে। পরে এপিবিএন ও পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মনসুরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে বসতঘর ও দোকানের জায়গাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে বলে জানা গেছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST