ঢাকাThursday , 27 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়ায় কিশোর গ্যাং দমন করতে কাজ করে যাচ্ছে ওসি রাশেদুল ইসলাম

Link Copied!

লোহাগাড়ায় কিশোর গ্যাং দমন করতে কাজ করে যাচ্ছে ওসি রাশেদুল ইসলাম

কামরুল ইসলাম

চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলায় দীর্ঘ দিন যাবৎ উৎপত্তি হয়েছে কিশোর গ্যাং, এই কিশোর গ্যাং নারী নির্যাতন সহ বিভিন্ন অসামাজিক কাজ করে যাচ্ছিল। তাদের দমন করতে বিশেষ অভিযান পরিচালনা করছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুল ইসলাম। এই কিশোর গ্যাং এর মুল নায়ক শাকিল কে আটক করতে সক্ষম হয়েছে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুল ইসলাম এই বিষয়ে স্থানীয় ভাবে ও পুলিশ সুত্রে জানাযায় নারী-শিশু দমন আইনের মামলায় ওয়ারেন্টভুক্ত পালাতক আসামী কিশোর গ্যাং লিডার মো. শাকিল হাসান (২৫)কে গ্রেপ্তার করেছে লোহাগাড়া থানা পুলিশ।

মঙ্গলবার (২৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লোহাগাড়ক বটতলি মোটর স্টেশনস্থ এলাকা থরকর তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার শাকিল লোহাগাড়া সদর দরবেশ হাট সওদাগর পাড়া এলাকার মোক্তার আহমদ এর ছেলে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুল ইসলাম বলেন, লোহাগাড়া বটতলি মোটর স্টেশনে কিশোর গ্যাংয়ের উৎপাত বৃদ্ধির খবর পেয়ে অভিযান পরিচালনা করলে শাকিলকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধ থানায় নারী ও শিশু দমন আইনের মালায় ওয়ারেন্ট রয়েছে। লোহাগাড়াকে কিশোর গ্যাং মুক্ত করতে প্রতিদিন সাড়াশী অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।