ঢাকাTuesday , 11 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

লোহাগাড়া আইডিয়াল স্কুলের বার্ষিক নির্বাচনে সভাপতি- ও সাধারণ সম্পাদক হিসেবে দুই গুণীজন নির্বাচিত

Link Copied!

লোহাগাড়া আইডিয়াল স্কুলের বার্ষিক নির্বাচনে সভাপতি- ও সাধারণ সম্পাদক হিসেবে দুই গুণীজন নির্বাচিত

কামরুল ইসলাম

দক্ষিণ চট্টলার অন্যতম শিশু শিক্ষা প্রতিষ্ঠান লোহাগাড়া আইডিয়াল স্কুলের বার্ষিক সাধারণ সভা ও নিবার্চন অনুষ্ঠিত হয়েছে এই নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দুই গুণী জন নির্বাচিত।

গত ৮ ই জুলাই২৩, শনিবার সকাল ১১ টায় স্কুল হলরুমে স্কুল পরিচালনা কমিটির সহ-সভাপতি মোহাম্মদ মফিজুর রহমানের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

সাবেক নিবার্হী পরিচালক আব্দুল হালিমের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ও নিবার্চন পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সাতকানিয়া গোলাম বারী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সমশুল আলম। প্রধান নিবার্চন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন স্কুলের প্রধান শিক্ষক জনাব হামিদুল হোসাইন। সহকারী নিবার্চন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া বটতলী কেন্দ্রীয় বায়তুশ শরফ মসজিদের সম্মানিত খতিব মাওলানা আব্দুল মান্নান আল কাদেরী। নিবার্চন পর্যবেক্ষক হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক জনাব মাষ্টার সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন স্কুলের সাবেক সহ সভাপতি মোহাম্মদ মফিজুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আব্বাস উদ্দিন।

সাধারণ সভা শেষে প্রত্যেক ডাইরেক্টরদের গোপন ভোটের মাধ্যমে (২০২৩-২০২৫ সাল) ২ বছরের জন্য নতুন স্কুল পরিচালনা কমিটি গঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান নিবার্চন কমিশনার জনাব হামিদুল হোসাইন ভোট গণনা শেষে সভাপতি – আলহাজ্ব মোহাম্মদ আব্বাস উদ্দিন, সেক্রেটারি তাওহীদুল ইসলাম ফয়সাল, নিবার্হী পরিচালক – শহিদুল ইসলাম মুন্না ও ক্যাশিয়ার – কপিল উদ্দিন ডাইরেক্টরদের ভোটে নিবার্চিত ঘোষণা করেন। নিবার্চিত ৪ জনের মতামতের ভিত্তিতে পূর্নাঙ্গ ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠিত হয়। তৎমধ্যে সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান, সহ সভাপতি এডভোকেট মোহাম্মদ সাইফুদ্দিন, শিক্ষক প্রতুনিধি ও সদস্য সচিব জনাব হামিদুল হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল রহমান , সহকারী অর্থ সম্পাদক শাহাদাত হোসাইন , নিবার্হী সদস্য শহিদুল ইসলাম শফি,মফিজুর রহমান ও হোসাইন মেহেদী।

অনুষ্ঠানে সার্বিক দায়িত্ব পালন করেন শিক্ষক মোহাম্মদ শাহেদ ও আরফাত হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।