ঢাকাশুক্রবার , ১৬ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়া উপজেলায় উঠান বৈঠক করেছেন জনাব শরীফ উল্লাহ

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুন ১৬, ২০২৩ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

লোহাগাড়া উপজেলায় উঠান বৈঠক করেছেন জনাব শরীফ উল্লাহ

কামরুল ইসলাম চট্টগ্রাম

শেখ হাসিনার বার্তা – নারী-পুরুষ সমতা।
এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চট্টগ্রামের
লোহাগাড়ায় বিশেষ উঠান বৈঠক উপজেলা নির্বাহী অফিসার জনাব শরীফ উল্লাহ মহোদয়ের সভাপতিত্বে ও আলহাজ্ব মোস্তফিজুর রহমান কলেজের শিক্ষক শিমু মহাজনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

১৫-ই জুন-২৩ বৃহস্পতিবার আলহাজ্ব মোস্তফিজুর
রহমান বিশ্ববিদ্যালয় কলেজ অডিটোরিয়ামে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় মহিলা সংস্থার তথ্য অফিসার জনাব ফেরদৌস আক্তার জেরিন এর সার্বিক তত্বাবধানে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে, মহিলার ক্ষমতায়ন প্রকল্পের আওতায়, তথ্য ও প্রযুক্তির ব্যবহারে ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণ শীর্ষক উঠান বৈঠকের আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলোকিত মানুষ গড়ার কারিগর আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একেএম ফজলুল হক, জেলা পরিষদ সদস্য ও স্থানীয় সাংসদের একান্ত সচিব জনাব এরফানুল করিম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব এম ইব্রাহীম কবির চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব নুরুল ইসলাম,নারীনেত্রী জেসমিন আক্তার,কোহিনূর আকতার ও শিক্ষক স্বপ্না দেবীসহ বিভিন্ন জনপ্রতিনিধি ও শিক্ষাথীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, তথ্য হল সকল সেবা সমূহের পথ দেখানোর অন্যতম আলো, এ আলো ছাড়া যেমন চলা যায়না, তেমনি কোন সমস্যার সমাধানও করা যায়না।
তাই তথ্য সবার আগে প্রয়োজন।তথ্যসেবা গ্রহণের মাধ্যমে নারীর ক্ষমতায়ণ সম্ভব। এছাড়াও তিনি বাল্যবিবাহ,মাদক, নারী নির্যাতনের উপর আলোচনা করেন এবং বলেন এই বিষয় সমূহ প্রতিরোধ করার জন্য সবার প্রতি সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।