ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

শান্তির সংকল্পে ঐক্যবদ্ধ সিন্দুকছড়ি জোন

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
অক্টোবর ১৯, ২০২৩ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

শান্তির সংকল্পে ঐক্যবদ্ধ সিন্দুকছড়ি জোন

মোঃ সালাউদ্দিনঃ-খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে।

দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সিন্দুকছড়ির জোন কর্তৃক সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠান মন্দিরে সহায়তা, অসহায়দের মাঝে ঢেউটিন, দুঃস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন, গরিব কৃষকদের মাঝে বিভিন্ন প্রকারের সার, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক অনুদান ও বই বিতরণ করেন সিন্দুকছড়ি জোন।

বিভিন্ন আত্ম-মানবিকতায় উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরই ধারাবাহিকতায় ১৯অক্টোবর বৃহস্পতিবার সিন্দুকছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকার হতদরিদ্র পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন বাংলাদেশ সেনাবাহিনী।

এসময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা,পিএসসি,জি সহ জোনের অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

এসময় সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা,পিএসসি,জি এলাকার শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত ব্যক্তিগণ তাদের কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।