ঢাকাশনিবার , ২১ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শারদীয় দূর্গা পুজার মহাসপ্তমীতে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে দলীয় নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ

Link Copied!

শারদীয় দূর্গা পুজার মহাসপ্তমীতে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে দলীয় নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ

মোঃ আবু বককার : শারদীয় দূর্গা পুজার মহাসপ্তমীতে

সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে সাতক্ষীরা সদরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ করেছেন দলীয় নেতৃবৃন্দ। শনিবার (২১ অক্টোবর) সদরের আগরদাঁড়ী, বাঁশদহা, বৈকারী, ঘোনা, কুশখালী ও শিবপুরসহবিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শণ করেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষে দলীয় নেতৃবৃন্দ। উল্লেখ্য যে, বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় কমিটির মিটিং ও ২২ তারিখ রবিবার থেকে জাতীয় সংসদের অধিবেশন শুরু হবে । সেজন্য তিনি ঢাকাতে অবস্থান করায় দলীয় নেতৃবৃন্দরা বীর মুক্তিযোদ্ধা এমপি রবির নির্দেশনা অনুযায়ী তার পক্ষ থেকে সদরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ করেন এবং সার্বিক খোঁজ-খবর নেন ও সকলের সাথে কুশল বিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার সম্পাদক মকসুমুল হাকিম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দিন হিমেল, বাঁশদহা ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমান, শিবপুর ইউপি চেয়ারম্যান এস.এম আবুল কালাম আজাদ, আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক তাপষ কুমার আচার্য্য, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য রুমা রাণী বরকন্দাজ প্রমুখ। এসময় বিভিন্ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ ও পূজা মন্ডপে আগত ভক্তবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST