ঢাকাশনিবার , ২১ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সকল ধর্মের প্রতি সম্মান দেখানো আমাদের নৈতিক দায়িত্ব- শারদীয় দূর্গা পুজার মহাষষ্টীতে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি

মোঃ আবু বককার :
অক্টোবর ২১, ২০২৩ ১২:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

সকল ধর্মের প্রতি সম্মান দেখানো আমাদের নৈতিক দায়িত্ব- শারদীয় দূর্গা পুজার মহাষষ্টীতে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি

মোঃ আবু বককার :

শারদীয় দূর্গা পুজার মহাষষ্টীতে সাতক্ষীরা সদরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ কালিঘাট উদ্বোধন করেছেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। শুক্রবার (২০ অক্টোবর) রাতে রাজারবাগান দাসপাড়া কালি মন্দির প্রাঙ্গণে রাজারবাগান দাসপাড়া কালি মন্দির কমিটির উপদেষ্টা মন্টু কুমার দাস’র কালিঘাট উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘বাংলাদেশ আওয়ামীলীগ সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ^াসী। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ তাদের স্ব-স্ব ধর্মের আচার অনুষ্ঠান সুষ্ঠভাবে নিরাপত্তার সাথে পালন করে থাকে। সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। তাই এই দেশ আমাদের সকলের। বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি। আসুন মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুর্দ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে আমরা ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করি। তিনি আরো বলেন, সকল ধর্মের প্রতি সম্মান দেখানো আমাদের নৈতিক দায়িত্ব। নারীদের নিরাপত্তা নিশ্চিত করার আহবান জানান এমপি রবি। মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও তাকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আবারো বাংলার প্রধানমন্ত্রী করে বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ এবং উন্নত স্বপ্নের সোনার স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি।” এসময় এলাকার হিন্দু ধর্মালম্বী নেতা ও আগত ভক্তবৃন্দের সার্বিক খোঁজ-খবর নেন এবং তাদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আমানউল্লাহ-আল-হাদী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছেনদী সম্পাদক মকসুমুল হাকিম, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা যুবলীগের সদস্য যুব নেতা এডিশনাল পিপি এ্যাড. শেখ তামিম আহমেদ সোহাগ, মানস সোম, রাজারবাগান দাসপাড়া কালি মন্দির কমিটির উপদেষ্টা কার্তিক চন্দ্র দাস প্রমুখ। এসময় দলীয় নেতা-কর্মী ও পূজা মন্ডপে আগত ভক্তবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST