ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সখীপুরে আলোচিত সামিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার

মোঃআঃ হামিদ (মুকুল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

সখীপুরে আলোচিত সামিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার

মোঃআঃ হামিদ (মুকুল),
টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

টাঙ্গাইলের সখীপুর উপজেলার দাড়িয়াপুর গ্রামে আলোচিত সামিয়া হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন ও প্রধান আসামী সাব্বির মিয়া(২১)কে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টাঙ্গাইল জেলা ডিবি ও সখীপুর থানা পুলিশের একটি চৌকস টিম গ্রেফতার করেছে।
জানা যায়, সাব্বির মিয়া দাড়িয়াপুর উত্তরপাড়া গ্রামের আনোয়ার হোসেন ওরফে (ছট্টুর) ছেলে।
ঘটনার ২২ দিন পর এ আলোচিত সামিয়া হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করল সখীপুর থানা পুলিশের সমন্বয়ে জেলা ডিবি পুলিশ।

বৃহস্পতিবার(২৮সেপ্টেম্বর)বিকেল ৫টায় সখীপুর থানা চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সাংবাদিকদের হত্যাকারীর স্বীকারোক্তির আলোকে এ তথ্য নিশ্চিত করেন তিনি।
তিনি বলেন, নেশাগ্রস্থ সাব্বির দাড়িয়াপুর উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে টং দোকান করত। দেনার দায়ে সে অপহরন করার পর মুক্তিপনের পরিকল্পনা করে। তাকে চিনে ফেলায় শাস রোধ করে সামিয়াকে হত্যা করে,লাশ বাঁশঝাড়ে বাঁশের পাতার নিচে লুকিয়ে রাখে এবং রাতে জনৈক হেলাল এর ধান ক্ষেতের দক্ষিন পাশের ড্রেনে কেফারচালা আকাশী বাগানের উত্তরপাশে শিশু সামিয়া আক্তার(০৯)এর লাশ কাদা মাটি দিয়ে চাপা দিয়ে রাখে। খুনী সাব্বির শিশু সামিয়াকে খুন করার পর নতুন ইমো খোলে বাদীর নিকট ৫লাখ টাকা মুক্তিপন দাবি করে একটি ভয়েজ ম্যাসেজ পাঠায় এবং মোবাইলের সকল তথ্য মুছে ফেলে। তথ্য প্রযুক্তির মাধ্যমে মোবাইল থেকে মুছে ফেলা তথ্য পুনরায় উদ্ধার করে তাকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাব্বির হত্যাকান্ডের কথা স্বীকার করে।
উল্লেখ্য,গত ০৬ সেপ্টেম্বর টাঙ্গাইল জেলার সখীপুর থানাধীন দাড়িয়াপুর উত্তরপাড়া নিজ বাড়ি হতে শিশু সামিয়া(০৯) প্রাইভেট পড়ার উদ্দেশ্যে সকাল আনুমানিক ৭ ঘটিকায় দাড়িয়াপুর উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা হয়। প্রাইভেট পড়া শেষ হলে একই তারিখ সকাল ৯ঘটিকার সময় শিশু সামিয়ার বাবার ব্যবহৃত ইমো আইডিতে একটি ভয়েজ মেসেজ আসে যে,তার মেয়ে সামিয়াকে অপহরন করা হয়েছে এবং ৫লাখ টাকা মুক্তিপন দাবি করা হয়।
এ বিষয়ে অপহৃত শিশু সামিয়ার বাবা রঞ্জু বাদী হয়ে সখীপুর থানায় মামলা (নং০৩ তারিখ ০৭/০৯/২০২৩ ইং ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০০৩) এর ৭/৮/৩০ রুজু করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST