ঢাকাশনিবার , ২৪ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সখীপুরে ডাকাতির প্রস্তুতি কালে দুই জন গ্রেফতার

Link Copied!

সখীপুরে ডাকাতির প্রস্তুতি কালে দুই জন গ্রেফতার

মোঃআঃহামিদ(মুকুল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

টাঙ্গাইলের সখীপুরে ডাকাতির প্রস্তুতি গ্রহণ কালে দুইজন ডাকাত ও একটি প্রাইভেটকার আটক করেছে থানা পুলিশ।উদ্ধার করেছে বেশ কিছু দেশীয় অস্ত্র। শুক্রবার (২৩ জুন) গভীর রাতে উপজেলার দেওদীঘি বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সখীপুর থানা সূত্রে জানা যায়, ১০-১২ জনের একটি ডাকাত দল দেওদীঘি বাজারের উত্তর পাশে আলম মিয়ার দোকানের পেছনে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করে। গোপন সংবাদের ভিত্তিতে সখীপুর থানা পুলিশ অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে দুইজন ডাকাত আটক করে। ডাকাতির কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ১টি দা,১টি চাপাতি ও ১টি ভোল্ট কাটারও উদ্ধার করেন সখীপুর থানা পুলিশ।

গ্রেফতার হওয়া ওই দুই ডাকাত সদস্য মানিকগঞ্জ জেলার শিবালয় থানার ঘোনাপাড়া এলাকার মৃত আব্দুল লতিফ খান ওরফে হাকিমের ছেলে মো. বাবুল খান ওরফে বাবু (২৯) এবং ফরিদপুর জেলার সালথা থানার নটখোলা এলাকার নুরু শেখের ছেলে রাজিব শেখ (৩৫)।

জানতে চাইলে এ বিষয়ে সখীপুর থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমি এবং ওই এলাকার টহল টিম মিলে এ অভিযান পরিচালনা করে দুইজন ডাকাতকে গ্রেফতার করি। সাত দিনের রিমান্ড চেয়ে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদের মাধ্যমে আরও তথ্য পাব বলে আশা করি। ঈদকে সামনে রেখে এরকম সংঘবদ্ধচক্র অধিক তৎপর হয়। জনসাধারণকে সতর্ক থাকতে হবে এবং যে কোন প্রয়োজনে থানায় অবহিত করার অনুরোধ রইলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST