ঢাকামঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সখীপুরে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচারে গণ সংযোগ

Link Copied!

সখীপুরে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচারে গণ সংযোগ

মোঃআঃহামিদ (মুকুল),
টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

রোজ মঙ্গলবার ৩১-১০-২০২৩ ইং তারিখ বিকেল ৩ ঘটিকায় সখীপুর উপজেলা অটোরিকশা, অটোটেম্পু, সি এন জি শ্রমিক ইউনিয়ন আয়োজিত দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন প্রচারে বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এম পি এর গণ সংযোগ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানটি অটোরিকশা, অটোটেম্পু, সি এন জি শ্রমিক ইউনিয়নের সভাপতি হাফিজুর রহমান হান্নান এর সভাপতিত্বে এবং অটোরিকশা, অটোটেম্পু, সি এন জি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম এর সঞ্চালনায়
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাসাইল-সখীপুর-বাসাইলের মাননীয় সংসদ সদস্য, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুইবারের সফল সাধারণ সম্পাদক
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপি মহোদয়।

প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, আমি যদি বেঁচে থাকি টাংগাইল গত দিক থেকে বিএনপিকে অবরোধ,সহিংস কোন কাজ করতে দেব না। আগামী নির্বাচনেও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন এবং আমি ইনশাল্লাহ নৌকা নিয়ে আপনাদের সামনে আসব।
তিনি আরো বলেন, পারলে ভোটের মাঠে আসেন কার কত জনপ্রিয়তা দেখা যাবে,
শেখ হাসিনার নৌকার সামনে অন্য কোন মার্কার কোন জনপ্রিয়তা নাই। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী বানিয়ে তারপরে ঘরে ফিরব।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সুভাষচন্দ্র সাহা, সরকারি সা ‘দত কলেজের সাবেক অধ্যক্ষ ও সখীপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য আলিম মাহমুদ, টাঙ্গাইল জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আমিনুল ইসলাম আমিন, সখীপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক আলমাস আজাদ, সখীপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আমিন আহমেদ, শহর ছাত্রলীগের সভাপতি রেজভী সিকদার শান্ত।
এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন সখীপুর পৌরসভার তিনবারের মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ,সখীপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ৪ নং যাদবপুর ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান এ কে এম আতিকুর রহমান আতোয়ার, সখীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান শরীফ পান্না, সখীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম খান,সখীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রনি আহমেদ, সখীপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক সজীব আহমেদ, জেলা পরিষদের সদস্য আনোয়ার তালুকদার, দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার আলী আসিফ, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. আনোয়ার হোসেন , কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন সহ আওয়ামীলীগ , যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST