ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সখীপুরে মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

Link Copied!

সখীপুরে মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

 

মো: মেরাজ আহমেদ সখিপুর, (টাংগাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের সখিপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১৮ অক্টোবর (বুধবার)বিকেলে উপজেলা হলরুমে মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ঝিল্লুর রহমান আনাম এর বিদায় এবং মোঃ হারুন অর রশীদ এর বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ শিক্ষক সমতি সখীপুর উপজেলা শাখা কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে শিক্ষক সমিতির সভাপতি মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন এর সঞ্চালনায়,বক্তব্য রাখেন বিদায়ী শিক্ষা অফিসার মোঃ ঝিল্লুর রহমান আনম, বরণকৃত শিক্ষা অফিসার মোঃ হারুন অর রশীদ।

এসময় উপস্থিত ছিলেন সখীপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আনোয়ার হোসেন,সখীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কাইয়ুম হোসাইন,গজারিয়া শান্তিকুঞ্জ একাডেমিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মতিউর রহমান ভুইয়া,উদয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান মিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ তাইবুর রহমান,রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আঃ লতিফ মিয়া সহ সকল ম্যাধমিক বিদ্যালয়ের প্রধানগণ সহকারী শিক্ষকবৃন্দ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST