ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সখীপুরে শেখ রাসেল দিবস পালন

মো: মেরাজ আহমেদ সখিপুর, (টাংগাইল)
অক্টোবর ১৯, ২০২৩ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সখীপুরে শেখ রাসেল দিবস পালন

 

মো: মেরাজ আহমেদ সখিপুর, (টাংগাইল)

প্রতিনিধি:টাঙ্গাইলের সখীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ও “শেখ রাসেল দিবস” ২০২৩ উদযাপন করা হয়েছে।

এ উপলেক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা, চিত্রাঙ্কন প্রতিযোগীতা, পুরুস্কার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

বুধবার (১৮ অক্টোবর) দিনব্যাপী এ কর্মসূচীর সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রকৌশলী ফারজানা আলম।
আলোচনা সভায় বক্তৃতা করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.মঞ্জুরুল মোর্শেদ, সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা নিয়ন্তা বর্মণ,সমাজ সেবা কর্মকর্তা মো. মনসুর আহমেদ প্রমুখ।

এছাড়াও অন্যন্যেরমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,শিক্ষক শিক্ষিকা ,ছাত্র/ছাত্রীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST