ঢাকাশুক্রবার , ৪ আগস্ট ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় “CINN” পত্রিকা কর্তৃক সংবর্ধনা পেলেন সাংবাদিক সায়িম ও সাংবাদিক মুনছুর

Link Copied!

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় “CINN” পত্রিকা কর্তৃক সংবর্ধনা পেলেন সাংবাদিক সায়িম ও সাংবাদিক মুনছুর

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

০৪ আগস্ট, ভ্রাম্যমাণ প্রতিনিধি সাংবাদিক মোঃ সামিউল হক সায়িম এবং বিশেষ প্রতিনিধি সাংবাদিক মোঃ মুনছুর রহমানকে অনলাইন পত্রিকা “CINN” (ক্রাইম ইন্টারন্যাশনাল নিউজ নেটওয়ার্ক) এর সম্পাদক এ.টি.এম.এ সামাদ কোব্বাদ অফিস কক্ষে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সংবর্ধনা হিসেবে ক্রেস্ট প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন দৈনিক মানবাধিকার প্রতিদিন এর মফস্বল সম্পাদক, জাতীয় গগমাধ্যম ফাউন্ডেশনের চেয়ারম্যান, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা সহকারী পরিচালক মোঃ মতিউর রহমান আকন্দ, CINN এর সহ সম্পাদক মোঃ আঃ ছালাম পাখি, বগুড়া জেলা ব্যুরো চীফ মোঃ শফিকুল ইসলাম, কাহালু প্রতিনিধি শ্রীমান বৈদ্যনাথ, দুপচাঁচিয়া প্রতিনিধি সুশান্ত মালাকার, স্টাফ রিপোর্টার মোঃ আমিনুর ইসলাম, স্টাফ রিপোর্টার মোঃ শাহিনুর ইসলাম (শাহিন), ভ্রাম্যমাণ প্রতিনিধি (রাজশাহী) আবুল কাশেম, স্টাফ রিপোর্টার শ্রী নীলমনী চন্দ্র প্রমুখ।

অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST