ঢাকাসোমবার , ১৯ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে সখীপুরে মানববন্ধন অনুষ্ঠিত

Link Copied!

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে সখীপুরে মানববন্ধন অনুষ্ঠিত

মোঃআঃহামিদ(মুুকুল), টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে টাঙ্গাইলের সখীপুরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৮ জুন) বিকেলে সখীপুর রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে কর্মসূচিতে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উপজেলা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে তালতলা চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সখীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. শরিফুল ইসলাম সভাপতিত্বে সমাবেশে সাংগঠনিক সম্পাদক ও নয়া দিগন্ত পত্রিকার সখীপুর প্রতিনিধি এম জাকির হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আহমেদ সাজু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খান আহমেদ হৃদয় পাশা ও সদস্য ইলিয়াস কাশেম বক্তব্য রাখেন।
সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল লতিফ মাস্টারের সঞ্চালনায় এসময় মতিউর রহমান ভূঁইয়া (আমাদের নতুন সময়), হাজী আলমগীর হোসেন (দৈনিক আলোকিত প্রতিদিন), মোশাররফ হোসেন (গণমানুষের আওয়াজ), রফিকুল ইসলাম (প্রভাতী খবর), আব্দুল হামিদ মুকুল (দৈনিক মানবাধিকার প্রতিদিন), মোর্শেদ খান (আলোকিত নিউজ), রহমতুল্লাহ (দৈনিক মুক্ত খবর), হাফিজুর রহমান (দিশার আলো প্রতিদিন) প্রমুখ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST