ঢাকাThursday , 8 June 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় মাদকসেবীর ছুরিকাঘাতে পুলিশের এএসআই জখম

Link Copied!

সাতক্ষীরায় মাদকসেবীর ছুরিকাঘাতে পুলিশের এএসআই জখম

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

 

মাদকসেবীর ছুরিকাঘাতে পুলিশের এএসআই জখম
সাতক্ষীরা সদর থানাধীন কাটিয়া পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নারায়ণ চন্দ্র মন্ডল এক মাদকসেবীর ছুরিকাঘাতে জখম হয়েছেন। বুধবার (৭ জুন) রাত পৌনে ৮টার দিকে সদরের মিলবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় হামলাকারী মাদকাসক্ত ইয়াছিন আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ইয়াছিন আলী (২৬) সাতক্ষীরা সদরের মাগুরা গ্রামের মৃত জিয়াদ গাজীর ছেলে।

মিলবাজারের ব্যবসায়ী হাসানুজ্জামান ও মনিরুল ইসলাম জানান, বুধবার রাত পৌনে ৮টার দিকে সাতক্ষীরার ৩৩ বিজিবি ক্যাম্পের প্রাচীরের পার্শ্ববর্তী পুকুরের পাশে মাগুরার কুখ্যাত মাদকসেবী ইয়াছিনকে ধরতে যান কাটিয়া পুলিশ ফাঁড়ির সহকারী এএসআই নারায়াণ চন্দ্র মন্ডল ও একজন সিপাহী। এ সময় ইয়াছিন দৌড়ে পালাতে গেলে তাকে ধরে ফেলেন এএসআই নারায়ণ চন্দ্র মন্ডল। বেগতিক বুঝে ইয়াছিন তার কাছে থাকা ছুরি দিয়ে নারায়ণের উপর আঘাত করে। যদিও পরে ইয়াছিনকে গ্রেপ্তার করা হয়। নারায়ণ মন্ডলকে সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়।

তারা আরও জানান, ইয়াছিন একজন কুখ্যাত মাদকসেবী। সম্প্রতি তার ছুরির আঘাতে মাগুরা গ্রামের আওয়ামী লীগ নেতা গাউস, অবসরপ্রাপ্ত সেনা সদস্য আসাদুজ্জামান ও কর্মকারপাড়ার চতুর্থ শ্রেণির ছাত্র জয়দেব কর্মকারসহ কয়েকজন জখম হয়েছেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রওশন দাঈমী বলেন, পুলিশ সদস্য নারায়ণ চন্দ্র মন্ডলের শরীরের কয়েকটি স্থানে ধারালো কিছু জিনিস দিয়ে কেটে যাওয়ার চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম জানান, ছেলের অত্যাচারে বাড়িতে ঢুকতে না পেরে ইয়াছিনের বিরুদ্ধে সম্প্রতি থানায় অভিযোগ করেন তার মা রোকেয়া খাতুন। সেই কারণে সহকারী উপ-পরিদর্শক নারায়ণ মন্ডল বুধবার রাত পৌনে ৮টার দিকে মিলবাজার এলাকায় ইয়াছিনকে ধরতে গেলে তার সঙ্গে ধ্বস্তাধ্বস্তি হয়। এতে নারায়ণ মন্ডলের শরীরের কয়েকটি স্থানে চামড়া ছুলে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ইয়াছিনকে গ্রেপ্তার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।