ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরা জেলা সহকারী শিক্ষা অফিসারের দায়িত্ব পেলেন মুহাদ্দিস আবুল খায়ের

Link Copied!

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৮ এপ্রিল, ২০২৩ তারিখের ০৫.০০.০০০০.১৭০.১১.০১৭.২১.১৭ নং স্মারক অনুযায়ী সিনিয়র শিক্ষকদের মধ্য থেকে সহকারী জেলা শিক্ষা অফিসার, সহকারী প্রধান শিক্ষক, ও সহকারী প্রধান শিক্ষিকা পদে চলতি দায়িত্ব প্রদানের লক্ষ্যে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের গত ২৭.০৬.২০২১ খ্রি: তারিখের ৮০.০০.০০০০.১০৯,১২.০০৩.২০২১-৬৪ নং স্মারকে সুপারিশকৃত ৫৪৫২ জন সিনিয়র শিক্ষক হতে জ্যেষ্ঠতার ভিত্তিতে বর্তমানে কর্মরত ৪৯৪ জন সিনিয়র শিক্ষককে তাদের নামের পার্শ্বে বর্ণিত কর্মস্থলে ও পদে চলতি দায়িত্বে পদায়ন করা হলোঃ
সিনিয়র শিক্ষক মুহাদ্দিস আবুল খায়ের দীর্ঘদিন সাতক্ষীরা সরকারি বালিকা বিদ্যালয় সুনামের সাথে শিক্ষকের দায়িত্ব পালন করে আসছেন। জেলা সহকারী শিক্ষা অফিসারের মত একটি গুরুত্বপুর্ণ দায়িত্বে তাকে দায়িত্ব দেয়ায় বিভিন্ন মহল তাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST