ঢাকাWednesday , 29 November 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরা ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীতা ঘোষণা এবিএম মোস্তাকিমের

Link Copied!

সাতক্ষীরা ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীতা ঘোষণা এবিএম মোস্তাকিমের

ভ্রাম্যমাণ প্রতিনিধি সাতক্ষীরা।

আশাশুনি-দেবহাটা -কালীগঞ্জের আংশিক নিয়ে গঠিত সাতক্ষীরা ০৩ আসেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন করার ঘোষনা দিয়েছেন আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ বি এম মোস্তাকিম। সোমবার (২৭ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টায় আশাশুনির চাপড়ায় অবস্থিত মরিচ্চাপ রিভার ভিউ কেওড়া পার্কে আয়োজিত এক সভা থেকে তিনি এই ঘোষণা দেন।
এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আলহাজ্ব এ বি এম মোস্তাকিম বলেন -আমি দলীয় মনোনয়ন নিয়েছিলাম আমার নেত্রী বর্তমান এমপিকে নমিনেশন দিয়েছেন আমি তার সিদ্ধান্তের সম্মান করি। তেমনি আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা এবারের নির্বাচনকে সকলের জন্য উন্মুক্ত করেছেন, সে কারণেই আমার নেত্রীর এই সিদ্ধান্তকে সম্মান করেই আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবো।
মোস্তাকিম আরো বলেন- আমি চাই আমার এলাকার মানুষের নাগরিক অধিকার প্রতিষ্ঠা করতে। আমার নেত্রীর প্রদেয় বাজেট যাতে সুষম ভাবে প্রতিটি এলাকায় পৌঁছে যায় সে জন্যই আমি নির্বাচনে অংশ নেব। কোন নিদিষ্ট এলাকার উন্নয়ন নয় আশাশুনি-দেবহাটা-কালীগঞ্জের যে সমস্ত এলাকা নিয়ে সাতক্ষীরা ০৩ আসন গঠিত হয়েছে সব জায়গায় সমান ভাবে উন্নয়ন হয় সেটাই হবে আমার নির্বাচনী অঙ্গিকার।
এ সময় উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিঃ আলহাজ্ব আ ব ম মোসাদ্দেক, সাংগঠনিক সম্পাদক আব্দুল সামাদ বাচ্চু, শোভনালীর সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক ম. মোনায়েম হোসেন, বড়দল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগদীশ চন্দ্র সানা, উপজেলা শ্রমিক লীগ সভাপতি ঢালী মোঃ শামছুল আলম, আওয়ামীলীগ নেতা সোহরাব হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ আসমাউল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য সাজ্জাদুল হক টিটুল, ইউপি সদস্য আলমগীর হোসেন আঙ্গুর,ফকির মহিউদ্দিন, আহসান উল্লাহ আছু, ইউনিয়ন যুবলীগ সভাপতি এজদান আলী, শ্রমিক লীগ সভাপতি হাতেম আলী, তাঁতীলীগ নেতা জিএম বাপ্পী, যুবলীগ নেতা ফারুক হোসেন ঢালী, সাদ্দাম হোসেন, রুবেল হোসেন, আশরাফুল ইসলাম, শিক্ষক মোস্তাফিজুর রহমান সহ আশাশুনি উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগের নেতাকর্মী এবং আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী সহ বিভিন্ন ইউনিয়নের কয়েক শতাধিক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। । অনুষ্ঠানে আগত বিভিন্ন নেতাকর্মী ও সাধারণ মানুষ আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবিএম মোস্তাকিম-কে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।