ঢাকাবুধবার , ১৯ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সায়িম জয়পুরহাট জেলা ও উপজেলা পর্যায়ে ৬টি পুরস্কার পেলেন

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
জুলাই ১৯, ২০২৩ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

সায়িম জয়পুরহাট জেলা ও উপজেলা পর্যায়ে ৬টি পুরস্কার পেলেন

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে, জেলা শিক্ষা অফিসের আয়োজনে ১৯ জুলাই, বুধবার সকাল ১১ টায়, জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাঃ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০২৩ ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি জয়পুরহাট জেলার জেলা প্রশাসক (ডিসি) সালেহীন তানভীর গাজী, সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজের একাদশ শ্রেণির কৃতি শিক্ষার্থী মোঃ সামিউল হক সায়িমকে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ জয়পুরহাট জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থীর জন্য ১টি ও নির্ধারিত বক্তৃতায় ১ম হওয়ায় ১টি, মোট ২ টি পুরস্কার হিসেবে ক্রেস্ট প্রদান করেন।

অপরদিকে একই দিনে জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলা পর্যায়ে অনুষ্ঠান শেষে, ক্ষেতলাল উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসের অফিস সহকারী/ ডাটা এন্ট্রি অপারেটর মোঃ মাহাবুবুর রহমান, ইউএনও নুসরাত জাহান বন্যার পক্ষে, সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজের একাদশ শ্রেণির কৃতি শিক্ষার্থী মোঃ সামিউল হক সায়িমকে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০২৩ এর ভাষা ও সাহিত্য ক্যাটাগরিতে ১ম, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর শ্রেষ্ঠ শিক্ষার্থী (কলেজ), নির্ধারিত বক্তৃতায় ১ম, বাংলা রচনায় ১ম হওয়ায় পুরস্কার হিসেবে ২০০০ টাকা ও ৩ টি বই প্রদান করেন।

জয়পুরহাট জেলা ও ক্ষেতলাল উপজেলার অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান-সহকারী শিক্ষক ও শিক্ষার্থী, বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক এবং সুধীমহল উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST