ঢাকাশুক্রবার , ৩ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সীতাকুণ্ডে কাভার্ডভ্যান সিএনজি অটোরিকশা সংঘর্ষে ২ যাত্রী নিহত

রাফি চৌধুরী,সীতাকুণ্ড প্রতিনিধিঃ
নভেম্বর ৩, ২০২৩ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

সীতাকুণ্ডে কাভার্ডভ্যান সিএনজি অটোরিকশা সংঘর্ষে ২ যাত্রী নিহত

রাফি চৌধুরী,সীতাকুণ্ড প্রতিনিধিঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ডভ্যান ও সিএনজি অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। শুক্রবার (৩ নভেম্বর) সকাল ৭টার দিকে সলিমপুর ইউনিয়নের বায়জিদ লিংক রোডের বেঙ্গল ব্রিক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার জঙ্গল সলিমপুর এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মনির চৌধুরী (৩৯) ও জিয়াউর রহমান (৪০)। এই ঘটনায় আহত হয়েছেন শহীদ নামে আরও একজন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে সলিমপুর ইউনিয়নের বায়েজিদ লিংক রোডে কাভার্ডভ্যান সিএনজিকে ধাক্কা দেয়। এতে তিনজন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনির চৌধুরী ও জিয়াউর রহমানকে মৃত বলে ঘোষণা করেন।

চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন শহীদ নামের আহত ব্যক্তি। নিহতদের লাশ চমেক হাসপাতাল মর্গে রয়েছে। ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ রানা বলেন, সকাল সাতটার দিকে কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিনজন আহত হলে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST