ঢাকাশনিবার , ১৫ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সীতাকুণ্ডে সমাজকল্যাণ ফেডারেশন এর ইফতার মাহফিল ও মাদ্রাসা-এতিমখানায় অনুদান প্রদান অনুষ্ঠানে

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
এপ্রিল ১৫, ২০২৩ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

সীতাকুণ্ডে সমাজকল্যাণ ফেডারেশন এর ইফতার মাহফিল ও মাদ্রাসা-এতিমখানায় অনুদান প্রদান অনুষ্ঠানে

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

রহমত মাগফিরাত ও নাজাতের মাস মাহে রমজান আত শুদ্বি ও আত্মসংজমের মাস- প্রফেসর ড. ফসিউল আলম
ফেনী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, ইসলামী ব্যাংক লিমিটেড ও ইসলামী বিশ^বিদ্যায়ের পরিচালক প্রফেসর ড. মো. ফসিউল আলম বলেছেন ১২টি মাসের মধ্যে রমজান একটি অন্যতম সম্মানিত মাস। এ মাসটি অন্যান্য মাস হতে বিশেষ গৌরবের অধিকারী। মুসলিম সম্প্রদায়ের বিশেষ দিনগুলো আল্লাহ পাক রাব্বুল আল-আমীনের এক একটি নেয়ামত। তাই আল্লাহর তরফ থেকে পবিত্র মাহে রমজান মাস মুসলমানদের জন্য একটি বিশেষ রহমত। মহান আল্লাহ তা’লা এ মাসকে বিশেষভাবে সম্মানিত, মহিমান্বিত ও গৌরবান্বিত করেছেন। রহমত মাগফিরাত ও নাজাতের মাস মাহে রমজান আত শুদ্বি ও আত্মসংজমের মাস।

গত ১৪ এপ্রিল ২০২৩ সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশন এর ইফতার মাহফিল ও মাদ্রাসা-এতিমখানায় অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক লায়ন মো. গিয়াস উদ্দিন। সদস্য সচিব পলাশ চৌধুরীর সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য, ইসলামী ব্যাংক লিমিটেড ও ইসলামী বিশ^বিদ্যায়ের পরিচালক প্রফেসর ড. মো. ফসিউল আলম, বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা সমাজসেবা কর্মকর্তা লুৎফুন্নেসা বেগম, সীতাকুণ্ড প্রেস ক্লাব এর সাবেক সভাপতি এম হেদায়েত উল্লাহ, সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতি সভাপতি এস এম রেজাউল বাহার, লায়ন হাজী মো. ইউসুফ শাহ্, খোরশেদ আলম, সীতাকুণ্ড পৌরসভার সাবেক কাউন্সিলর মায়মুন উদ্দীন মামুন। বক্তব্য রাখেন – রাজু কামাল (অগ্রদূত), এ কে এম মসিউদদৌলা (বর্ণালী), শামছুল আরেফিন (নবারুন সংঘ), সাংবাদিক কামরুল ইসলাম দুলু, এম ও এইচ কাইয়ুম (প্রতিভা সমাজ উন্নয়ন সংস্থা), আজমল হোসেন হিরো (মনিষা), মো. ইকবাল হোসেন টিপু (গোলাবাড়ীয়া ক্লাব), আজমল হোসেন হিরু (মনিষা), ইকবাল হোসেন টিপু (গোলাবাড়িয়া ক্লাব), এস এম তোফায়েল উদ্দিন (মুরাদপুর ফাউন্ডেশন), এড. মো. সরোয়ার হোসেন লাভলু (দিশারী যুব ফাউন্ডেশন), মো. বেলাল হোসেন (সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতি), মো. মঞ্জুর মোরশেদ চৌধুরী (ইপসা),ইঞ্জিনিয়ার মো. কামরুদৌজা (সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম) , নুরুল আবছার (ভাটিয়ারী একাদশ), মো. আবু তাহের (গরীবের বন্ধু ফাউন্ডেশন), মো. ওমর ফারুক (সীতাকুণ্ড যুব ব্লাড ফাউন্ডেশন), মফিজুর রহমান সাজ্জাদ (চক্রবাক ক্লাব), মো. মনিরুল আজিম হেলাল (চেতনা) প্রমুখ।

সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশন এর পক্ষ হতে ৩১টি মাদ্রাসায় ১ লক্ষ ২১ হাজার টাকা অনুদান প্রদান করা হয়। উক্ত অনুদান প্রদান করেন লায়ন হাজী মো. ইউসুফ শাহ ৫১ হাজার টাকা, বীরমুক্তিযোদ্ধা মেজর (অব.) শামছুল আমিন ৫০ টাকা, ওমান প্রবাসী মো. আলমগীর ২০ হাজার টাকা সর্বমোট ১ লক্ষ ২১ হাজার টাকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST