ঢাকাবুধবার , ২১ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সেনাবাহিনীর ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর সিন্দুকছড়ি জোনে মাসিক মত বিনিময় সভা অনুষ্ঠিত

Link Copied!

সেনাবাহিনীর ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর সিন্দুকছড়ি জোনে মাসিক মত বিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ সালাউদ্দিনঃ

পার্বত্য খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন কর্তৃক সেনাবাহিনীর ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর মাসিক নিরাপত্তা ও মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

২১জুন বুধবার সকালে পাহাড়ের শান্তি, শৃঙ্খলা ও নিরাপত্তার বিষয়ে আলোচনা শুরুকালে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি জি।

এ মত বিনিময় সভায় উপস্থিত থেকে মত বিনিময় সভা উপভোগ করেন ও বক্তব্য রাখেন, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু মেমং মারমা, গুইমারা সরকারি কলেজের প্রিন্সিপাল মোঃ নাজিম উদ্দিন, গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেন, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, সিন্দুকছড়ি মৌজার হেডম্যান সুইনুপ্রু চৌধুরী, মানিকছড়ি রানী নিহার সরকারি উচ্চ বিদ্যালয়ের সঃ শিক্ষক নাইমুল হক, গুইমারা বাজার কমিটির সাধারণ সম্পাদক বিপ্লব শীল, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা কমিটির সহ-সভাপতি মোকতাদের হোসেন সহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

এসময় বক্তারা জোন কমান্ডার সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি, জি”কে সিন্দুকছড়ি জোনের আওতাধীন সামাজিক অবকাঠামোর উন্নয়ন প্রসঙ্গে জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সড়ক দুর্ঘটনা, পানি নিষ্কাশন, পাহাড় কাটা, অবৈধ কাঠ পাচার, বাজারের নিয়ম শৃঙ্খলা, মাদকদ্রব্য, চোরাচালান, যানবাহন এলইডি লাইট ট্রাজেডি এবং পার্বত্য বাসীর মানবাধিকার লংঘন, সন্ত্রাস নির্মূল ও শিক্ষা সহ নানান বিষয় তুলে ধরেন বক্তারা।

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।