ঢাকাSunday , 4 February 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে উরসে খাজা গরিব নেওয়াজ পালন করল আহলে সুন্নাত ওয়াল জামায়াত

Link Copied!

সৈয়দপুরে উরসে খাজা গরিব নেওয়াজ পালন করল আহলে সুন্নাত ওয়াল জামায়াত

তৌসিফ রেজা (বিশেষ প্রতিনিধি)

নীলফামারীর সৈয়দপুরে আহলে সুন্নাত ওয়াল জামায়াত নীলফামারী জেলা, সৈয়দপুর পৌর ও উপজেলা শাখার উদ্যােগে উরসে খাজা গরিব নেওয়াজ পালিত হয়েছে। গত ০৩ ফেব্রুয়ারি শনিবার শহরের আদিবা কনভেনশন হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সিদ্দিকুল আলম (সিদ্দিক)। সংগঠনের জেলা সভাপতি আলহাজ্ব গুলজার আহমেদ আশরাফির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আজমল হোসেন সরকার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব আফতাব আলম জুবায়ের এমাদি, সৈয়দ নেজাম শামসি, আজহার সুলতান রিজভী, ইসলাম আশরাফি, সৈয়দ শাহনেওয়াজ রাসুল, শেখ কুতুব আত্তারি প্রমুখ। সৈয়দপুর পৌর শাখার সাধারন সম্পাদক মো. খালিদ আজম আশরাফি ও মো. হায়দার আলী এমাদির সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সৈয়দ আসিফ আশরাফি। খাজা গরিব নেওয়াজ (রাহমাতুল্লাহি আলাইহির) জীবন, দর্শন ও কৃতিত্ব নিয়ে আলোচনা করেন হাফেজ ও মাওলানা রিজওয়ান আল জিলানী তেগী, মাওলানা ইমরান হাবিব আশরাফি ও মাওলানা মারগুব আশরাফি।

অনুষ্ঠানে প্রধান অতিথি সাংসদ সিদ্দিকুল আলম (সিদ্দিক) বলেন, আহলে সুন্নাত ওয়াল জামায়াত মাদক ও জংগী বিরোধী সংগঠন এবং সারা বিশ্বে এই সংগঠনটি মানব সেবা মূলক নানা কার্যক্রম করে আসছে। আহলে সুন্নাত ওয়াল জামায়াত সৈয়দপুর পৌরশাখার সাধারণ সম্পাদক খালিদ আজম আশরাফি বলেন, এই উপমহাদেশে আমরা ইসলাম পেয়েছি খাজা গরিব নেওয়াজ এর মাধ্যমে এবং সারা বিশ্বে উরসে গরিব নেওয়াজ পালিত হয়। সমাপনী বক্তব্য বলেন অনুষ্ঠানের সভাপতি আলহাজ্ব গুলজার আহমেদ আশরাফি।
উল্লেখ্য অনুষ্ঠানে যোহর নামাজের পর সুন্নী মাদরাসায় পবিত্র কুরআন খানী, মাগরিব নামাজের পর ডেগ ফাতেহা এবং এশা নামাজের মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে হামদ ও নাত পরিবেশনা করে নুর নাত কাউন্সিল, আজমেরি নাত খাঁ ও তাজদারে মদিনা নাত গ্রুপ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।