ঢাকারবিবার , ২ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সৌদি ও বাংলাদেশের ভ্রাতৃত্ববোধ আগের চেয়ে আরও বৃদ্ধি পেয়েছে – ধর্ম মন্ত্রী 

admin
জুন ২, ২০২৪ ১০:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সৌদি ও বাংলাদেশের ভ্রাতৃত্ববোধ আগের চেয়ে আরও বৃদ্ধি পেয়েছে – ধর্ম মন্ত্রী
শরিফ মিয়া, স্টাফ রিপোর্টার:
ধর্ম মন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল বলেছেন এদেশের ধর্ম প্রাণ মুসলমানদের সার্বিক  হজ ব্যবস্থাপনায় সৌদি সরকারের ভূমিকা বন্ধুত্বপূর্ণ ও প্রসংশনীয়। তারা এদেশে নয়টি আইকনিক মসজিদের মধ্যে বাংলাদেশে করবে তিনটা। তারা আমাদের অনেক সহযোগিতা করছে এবং করবেন ইনশাআল্লাহ। তারা আন্তরিকতার সহিত চলছে। আমাদের উভয় দেশ আগের চেয়ে আন্তরিকতা আরও বৃদ্ধি পেয়েছে।
রবিবার সকালে জামালপুর জেলা ইসলামিক ফাউণ্ডেশনের আয়োজনে ইসলামপুর অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যে মন্ত্রী এসোব কথা বলেন।
ধর্মীয় ও নৈতিকতা উন্নয়নে মসজিদভিত্তিক শিশু ও গণ শিক্ষা কার্যক্রম প্রকল্পের অবদান, সন্ত্রাস-জঙ্গীবাদ, নারী নির্যাতন,যৌতুক,বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে উলামা মাশায়েখগণের করণীয় শীর্ষক অনুষ্ঠিত  আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে সৌদি আরবের রাষ্ট্রদূত এইচ.ই.মিস্টার.এসা ইউসুফ এসা আল দোহাইলান উপস্থিত ছিলেন।
এছাড়াও  জামালপুর-৫,আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আব্দুর রশিদ, জামালপুর-১,আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ বাকী বিল্লাহ্, ধর্ম বিষয়ক  মন্ত্রনালয়ের সচিব মু.আব্দুল হামিদ জমাদ্দার, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক ড.মহা:বশিরুক আলম, জামালপুর জেলা পুলিশ সুপার কামরুজ্জামান,জামালপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারক আহম্মেদ চৌধুরী, ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জামাল আব্দুন নাসের বাবুল, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST